Spectators are returning to the stadium from the beginning of the IPL 2.0, find out where to get tickets

IPL 2021: দ্বিতীয় পর্বের শুরু থেকেই স্টেডিয়ামে ফিরছে দর্শক, কোথায় টিকিট পাবেন জেনে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে (United Arab Emirates) আইপিএলের (IPL) বাকি অংশের বল গড়াচ্ছে। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আর প্রথম ম্যাচ থেকেই স্টেডিয়ামে ফিরছে দর্শকরা। বুধবার টুইট করে এমনটাই জানানো হল আয়োজকদের পক্ষ থেকে। তবে স্টেডিয়াম ভরতি দর্শক নয়, মাঠে বসে ম্যাচ দেখার অনুমতি পাবেন নির্দিষ্ট সংখ্যক দর্শকরাই। ২০১৯ সালের পর এই প্রথম দর্শকদের উপস্থিতিতে আয়োজিত হবে আইপিএলের ম্যাচ।

এর আগে ইউরো কাপে দর্শক ফিরেছিল। ভারত-ইংল্যান্ড সিরিজও প্রায় ফুলহাউস। আর এবার আইপিএলেও দর্শক ফিরছে। অর্থাৎ গতবারের মতো এবার আমিরশাহিতে আর ফাঁকা গ্যালারির সামনে খেলতে হবে না বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিদের। তবে শুধু আইপিএল নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ফুলহাউস হতে চলেছে।আমিরশাহি ক্রিকেট বোর্ড আর সরকারের সঙ্গে এটা নিয়ে বেশ কিছু দিন ধরেই আলোচনা চালাচ্ছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তারপরই দর্শকদের উপস্থিতিতে টুর্নামেন্ট করার অনুমতি পাওয়া যায়।

আরও পড়ুন: রোনাল্ডোর রেকর্ড গোড়ার রাতেই চ্যাম্পিয়ন্স লিগে হার ম্যান ইউয়ের

ভারতীয় বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে। কবে থেকে টিকিট বিক্রি শুরু হবে, তাও জানিয়ে দেওয়া হয়েছে স্পষ্ট। যদিও বিজ্ঞপ্তিতে কত শতাংশ দর্শকাসন ভরানো যাবে, সেরকম কিছুর স্পষ্ট উল্লেখ নেই।

সমর্থকরা ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com-এ গিয়ে টিকিট কিনতে পারবেন। এছাড়া PlatinumList.net-এ ভিজিট করেও কেনা যাবে আইপিএল ২০২১-এর টিকিট। আইপিএলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে দুবাই, আবু ধাবি ও শারজায়। উল্লেখ্য, করোনা মহামারির জন্য আইপিএল ২০২০ অনুষ্ঠিত হয় দর্শকশূন্য স্টেডিয়ামে। আইপিএল ২০২১-এর প্রথমার্ধেও গ্যালারিতে দর্শকদের ঢোকার অনুমতি ছিল না।

আরও পড়ুন: পদ ছাড়বেন কোহলি! T20 WC-এর পর সাদা বলের ক্রিকেটে নয়া ক্যাপ্টেন রোহিত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest