হার্ট অ্যাটাকে মৃত্যু হার্দিক ও ক্রুণাল পাণ্ডিয়ার বাবার, মুস্তাক আলির মাঝপথেই বায়ো-বাবল ছাড়লেন বরোদা অধিনায়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হার্ট অ্যাটাকে মৃত্যু হল টিম ইন্ডিয়ার দুই তারকা অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) এবং ক্রুণাল পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়ার (Himanshu Pandya)। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। শনিবার সকালে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে খবর। দুঃসময়ে পিতৃহীন দুই তারকার পাশে দাঁড়িয়েছে দেশের ক্রিকেট মহল। টুইট করে হার্দিক এবং ক্রুণালের প্রতি সমবেদনা জানিয়েছেন বিরাট কোহলি, শচীন তেণ্ডুলকররা।

বাবার মৃত্যুর খবরে সৈয়দ মুস্তাক আলি ট্রফির মাঝপথে ঘরে ফিরতে হল ক্রুণাল পাণ্ডিয়াকে (Krunal Pandya)। এই টুর্নামেন্টে বরোদার অধিনায়কত্ব করছেন তিনি। ইতিমধ্যেই তাঁর অধিনায়কত্বে তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছিল বরোদা। কিন্তু বাবার প্রয়াণে জৈব বলয় থেকে বেরিয়ে আসতে হল ক্রুণালকে। ফলে এই টুর্নামেন্টে আর খেলতে পারবেন না তিনি। অন্যদিকে হার্দিক এমনিতেই এই টুর্নামেন্টে খেলেননি। এখনও পুরোপুরি ফিট নন তিনি। তাই দেশের মাটিতে আসন্ন টেস্ট সিরিজের জন্য বাড়িতেই প্রস্তুতি নিচ্ছিলেন।

আরও পড়ুন: ‘‌ক্রিকেটকে খুন করল বিহারী’, সিডনি টেস্ট ড্র নিয়ে বিস্ফোরক বাবুল! সমালোচকদের কটাক্ষ সৌরভের

পান্ডিয়া ভাইদের পিতৃবিয়োগের খবরে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাট টুইট করেন, ‘হার্দিক ও ক্রুণালের বাবার মৃত্যুর খবরে মন ভেঙে গেল। বার দু’য়েক ওনার সঙ্গে কথা হয়েছে। অত্যন্ত প্রাণোচ্ছ্বল মানুষ ছিলেন। ওনার আত্মার শান্তি কামনা করি। হার্দিক ও ক্রুণাল, তোমরা দু’জন ভেঙে পোড়ো না।’

পান্ডিয়া ভাইদের বাবার মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন প্রাক্তন বরোদা অধিনায়ক ইরফান পাঠানও।

আরও পড়ুন: ভারতীয়দের মধ্যে T-20-তে যুগ্মভাবে তৃতীয় দ্রুততম শতরান, নজির মহম্মদ আজহারউদ্দিনের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest