SRH vs KXIP: একা লড়লেন পুরান, ব্যাটিং ব্যর্থতায় ফের হার পাঞ্জাবের, বড় জয় পেলেন ওয়ার্নাররা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হায়দরাবাদ: ২০১/৬ (২০ ওভার)

পঞ্জাব: ১৩২ (১৬.৫ ওভার)

(হায়দরাবাদ ৬৯ রানে জয়ী)

চলতি আইপিএলে ২০০-র বেশি রান তাড়া করা যে অসম্ভব তা কখনওই মনে হচ্ছে না। কিন্তু সেটা তখনই সম্ভব যখন রান তাড়া করা দলের শুরুটা ভাল হয়। তার সঙ্গে অন্তত ২ থেকে ৩ জন ব্যাটসম্যান রানের মধ্যে থাকেন। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পাঞ্জাবের হয়ে একাই লড়লেন নিকোলাস পুরান। আর একজনও তাঁর পাশে দাঁড়াতে পারলেন না। তার ফলে যা হওয়ার তাই হল। ৬৯ রানের বিশাল ব্যবধানে জল পেল হায়দরাবাদ। অন্যদিকে মাত্র এক ম্যাচে জয় নিয়ে লিগ টেবিলের শেষে থাকল কিংস ইলেভেন পাঞ্জাব।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২০১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৬.৫ ওভারে অল-আউট হয়ে যায় ১৩২ রানে।

আরও পড়ুন: IPL 2020: চোটের কারণে ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার ও অমিত মিশ্রা, বড় ধাক্কা দুই দলের

ম্যাচে আগাগোড়া ব্যাটে-বলে দাপট দেখায় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে তারা একসময় ১৫ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৬০ রান তুলে ফেলে। শেষমেশ ডেভিড ওয়ার্নার আউট হন ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৫২ রান করে। জনি বেয়ারস্টোকে ফিরতে হয় ব্যক্তিগত শতরানে দোরগোড়া থেকে। ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৯৭ রান করে আউট হন তিনি। এছাড়া কেন উইলিয়ামসন ১০ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। রবি বিষ্ণোই ২৯ রানে ৩ উইকেট নেন। অর্শদীপ দখল করেন ৩৩ রানে ২টি উইকেট।

পঞ্জাবের হয়ে পুরান ৭৭ রানের ঝকঝকে ইনিংস খেলে আউট হন। ৩৭ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৭টি ছক্কা মারেন। বাকিদের মধ্যে দু’অঙ্কের ঘরে পৌঁছেছেন কেবল লোকেশ রাহুল (১১) ও সিমরন সিং (১১)। রশিদ খান ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। খলিল আহমেদ ও টি নটরাজন দখল করেন ২টি করে উইকেট। ১টি উইকেট অভিষেক শর্মার। ম্যাচের সেরা হয়েছেন বেয়ারস্টো।

সব খবরের আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।https://t.me/thenewsnest

আরও পড়ুন: AUS vs IND: পিঙ্ক বল টেস্ট দিয়ে শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest