Site icon The News Nest

T20 World Cup 2021: বাংলাদেশের লিটনের সঙ্গে মারামারি শ্রীলঙ্কার লাহিরুর

Lahiru Kumara

‘সুপার সানডে’তে ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য আবহাওয়া এমনিতেই গরম। সেই গরমের আঁচ কি লিটন দাস ও লাহিরু কুমারার মধ্যেও লেগে গেল! দুই দলের দুই ক্রিকেটার তীব্র বাকবিতন্ডায় জড়িয়ে পড়লেন। সেই সময় শ্রীলঙ্কার অন্য ক্রিকেটার মাঝে এসে দুজনকে নিয়ে না থামালে আরও বড় ঝামেলা ঘটে যেতে পারত।

বাংলাদেশের হয়ে ওপেন করতে নেমেছিলেন লিটন। সেই সময় কুমারার বলে ব্যাট করার সময় তাঁর মারা একটি বল ফিরে আসে শ্রীলঙ্কার বোলারের হাতেই। সঙ্গে সঙ্গে সেই বল ছুড়ে দিয়েছিলেন তিনি। লিটনের গায়ে না লাগলেও সেই ঘটনার প্রভাব সেখানেই থেমে যায়নি।

ষষ্ঠ ওভারের পঞ্চম বলে কুমারার বলেই ক্যাচ দিয়ে আউট হন লিটন। মিড অফে শনাকার হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাংলাদেশের ওপেনার। লিটন সাজঘরে ফিরে যাওয়ার সময় তাঁর উদ্দেশে মন্তব্য করেন কুমারা। বিন্দুমাত্র অপেক্ষা না করে শ্রীলঙ্কার জোরে বোলারের দিকে ব্যাট উঁচিয়ে পাল্টা দিতে শুরু করেন লিটন। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ের জন্য কয়েক মিনিটের মধ্যে পরিস্তিতি আরও গরম হয়ে যায়।  বাংলাদেশের অন্য ওপেনার মহম্মদ নইম এসে আলাদা করেন দু’জনকে। এগিয়ে আসেন আম্পায়াররাও। লিটন এবং কুমারাকে ধাক্কাধাক্কি করতেও দেখা যায়।

ম্যাচ শেষে দু’জনকে ম্যাচ রেফারি শাস্তি দেন কি না সেই দিকে নজর থাকবে দুই দলের। ১৬ বলে ১৬ রান করে আউট হন লিটন।

Exit mobile version