বিরাট-অনুষ্কাকে নিয়ে অশ্লীল মন্তব্য গাভাস্কারের, বাদ পড়তে পারেন আইপিএল কমেন্ট্রি থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতকাল আইপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। আর এই ম্যাচটি ছিল বিরাট কোহলির জীবনের অন্যতম খারাপ ম্যাচ। কারণ ফিল্ডিং করার সময় বিরাট কোহলি পাঞ্জাবের অধিনায়ক কে এল রাহুলের দুটি সহজ ক্যাচ মিস করেছেন আর এই রাহুল একহাতে ধ্বংস করে দিয়েছে বেঙ্গালুরুকে। গতকাল ম্যাচে রাহুল 69 বলে 132 ইনিংস খেলেন যা একজন ভারতীয় হিসাবে আইপিএলের ইতিহাস এখনো পর্যন্ত সর্বোচ্চ।

এছাড়া ব্যাট হাতেও বিরাট পুরোপুরি ব্যর্থ হয়েছেন। পাঞ্জাবের দেওয়া 207 রানের টার্গেট চেজ করতে নেমে মাত্র 1 রান করেই প্যাভিলিয়নে ফিরে যেতে হয়েছে অধিনায়ক বিরাট কোহলিকে। যেটা কখনোই আশা করা যায় না বিরাট কোহলির মতো বিশ্বের সেরা ব্যাটসম্যান এর কাছ থেকে। যার ফলে 97 রানে ম্যাচ হারতে হয়েছে বেঙ্গালুরুকে।

আরও পড়ুন: IPL 2020: ধোনির ফলস ক্যাচের দাবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক, আগুনে ঘি ঢাললেন সাক্ষী

আর এরপরই বিরাট কোহলি সম্পর্কে তার স্ত্রীকে উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করে বসেন প্রাক্তন ভারতীয় তারকা ওপেনার সুনীল গাভাস্কার। এইদিন বিরাট যখন মাত্র 1 রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন সেই সময় কমেন্ট্রি বক্স থেকে সুনীল গাভাস্কার বলে বসেন,  “কোহলি লকডাউনে অনুষ্কার বলেই কেবল অনুশীলন করেছে।” এর পরেই ব্যাপক সমালোচনার মুখোমুখি কিংবদন্তি ক্রিকেটার। ধারাভাষ্যকারদের প্যানেল থেকে তাঁকে সরিয়ে দেওয়ার দাবি উঠল তারপরেই।

সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাস্কারের এই মন্তব্য ঘিরে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে। তবে অনেকে মনে করছেন কোনো অপমান করার উদ্দেশে এমন মন্তব্য করেননি গাভাস্কার। তিনি হয়ত লকডাউনের সময় সেই ভাইরাল হয়ে যাওয়া ভিডিওর প্রেক্ষিতেই এমন মন্তব্য করেছেন। যে ভিডিওয় দেখা গিয়েছিল, কোহলি স্ত্রী অনুষ্কার সঙ্গে ক্রিকেট খেলছেন। তবে কোহলি সমর্থকরা বলছেন, এমন মন্তব্য একদমই ব্যক্তিগত এমন শব্দচয়নের ক্ষেত্রে আরো সতর্ক হওয়া উচিত ছিল গাভাস্কারের।

আরও পড়ুন: KXIP vs RCB: জঘন্য ফিল্ডিংয়ের খেসারত দিল আরসিবি, কোহলিদের বিরুদ্ধে জয় পাঞ্জাবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest