SRH vs RCB: নিজামদের সূর্যোদয়! কোহলিদের ছিটকে দিয়ে কোয়ালিফায়ারে হায়দরাবাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিরাট কোহলি গতকালই বলেছিলেন, আজ নাকি তাঁর দলের পক্ষ থেকে চমক অপেক্ষা করছে। কিন্তু, তাঁর এই পরীক্ষা একেবারেই কাজে এল না। বরং পরপর টানা পাঁচটা ম্যাচ হেরে আইপিএল থেকে বিদায় নিতে হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৩১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ১৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩২ রান তুলে নেয়। হায়দরাবাদের পরিত্রাতা হয়ে দেখা দেন কেন উইলিয়ামসন ও জেসন হোল্ডার।

হায়দরাবাদ মাত্র ৬৭ রানের মধ্যে টপ অর্ডারের চার জন ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বসে। শ্রীবত্স গোস্বামী ০ রানে আউট হন। ডেভিড ওয়ার্নার ১৭ রান করে সাজঘরে ফেরেন। মণীশ পান্ডে ২৪ রান করে ক্রিজ ছাড়েন। প্রিয়ম গর্গ ডাগআউটে ফেরেন ৭ রান করে। জেসন হোল্ডারের সঙ্গে জুটি বেঁধে কেন উইলিয়ামসন দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। শেষ ওভারে জয়ের জন্য ৯ রান দরকার ছিল সানরাইজার্সের। প্রথম বলে উইলিয়ামসন ১ রান নেন। দ্বিতীয় বলে কোনও রান হয়নি। পরের দু’টি বল বাউন্ডারিতে পাঠিয়ে দলের জয় নিশ্চিত করেন হোল্ডার।

আরও পড়ুন: Women’s IPL 2020: শারজায় লজ্জার হার মিতালিদের, নজর কাড়লেন বাংলার রিচা

উইলিয়ামসন অপরাজিত থাকেন ব্যক্তিগত ৫০ রানে। ৪৪ বলের ইনিংসে তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। হোল্ডার নট-আউট থাকেন ৩টি বাউন্ডারির সাহায্যে ২০ বলে ২৪ রান করে।তার আগে আরবিসির হয়ে ওপেন করতে নেমে বিরাট কোহলি ৬ রান করে জেসন হোল্ডারের বলে আউট হন। অপর ওপেনার দেবদূত পাডিক্কালকেও ব্যক্তিগত ১ রানের মাথায় ফেরত পাঠান হোল্ডার। ফিঞ্চ আউট হন ৩০ বলে ৩২ রান করে।

খাতা খোলার আগেই রান-আউট হন মঈন আলি। শিবম দুবে সাজঘরে ফেরেন ৮ রান করে। ডাগআউটে ফেরার আগে ওয়াশিংটন সুন্দরের অবদান ৫ রান। ডি’ভিলিয়র্স দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রান করে ক্রিজ ছাড়েন। সাইনি ৯ ও সিরাজ ১০ রান করে অপরাজিত থাকেন। হোল্ডার ৩টি ও নটরাজন ২টি উইকেট নেন। একটি উইকেট শাহবাজ নদিমের। ম্যাচের সেরা হন কেন উইলিয়ামসন।

আরও পড়ুন: MI vs DC: বুমরাহের ৪ উইকেটের দাপটে IPL ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্স

আরও পড়ুন: Women’s IPL 2020: শারজায় লজ্জার হার মিতালিদের, নজর কাড়লেন বাংলার রিচা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest