দুষ্কৃতীদের হাতে খুন পিসেমশাই, আহত পরিবারের আরও চারজন, সে কারণেই কি ফিরে এলেন রায়না?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার সকালে জানা গিয়েছিল হঠাৎ করেই সংযুক্ত আরব আমিরশাহী থেকে দেশে ফিরেছেন সুরেশ রায়না। ব্যক্তিগত কারণ দেখিয়ে ফিরে আসেন তিনি। চলতি আইপিএলে নাকি আর দেখা যাবে না রায়নাকে। তারপরেই জল্পনা শুরু হয়েছিল হঠাৎ এমন কী হল, যাতে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিলেন রায়না। জানা গিয়েছে, পঞ্জাবের পাঠানকোটে দুষ্কৃতী হামলায় রায়নার পিসেমশাই নিহত হয়েছেন। তাঁর পিসি, পিসতুতো দুই ভাই ও পিসেমশাইয়ের মা হাসপাতালে ভর্তি। তার জন্যই কি তড়িঘড়ি দেশে ফিরে এসেছেন রায়না।

সর্বভারতীয় সংবাদমাধ্যম jagran.com-এর খবর অনুযায়ী, পাঠানকোটের থারিয়াল গ্রামের বাসিন্দা রায়নার ওই আত্মীয়রা। গত ১৯ আগস্ট রাতে, হঠাৎই তাঁদের বাড়িতে ঢুকে পড়ে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের একটি দল। সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পিসি-পিসেমশাই ও তাঁদের সন্তানরা। তখনই ধারাল অস্ত্র দিয়ে তাঁদের উপর আক্রমণ করে দুষ্কৃতীরা বলে জানা গিয়েছে। সেই হামলাতেই প্রাণ হারান বছর চুয়ান্নর পিসেমশাই অশোক কুমার। গুরুতর আঘাত পান রায়নার পিসি আশাদেবী। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তাঁর পিসতুতো দুই ভাই ৩২ বছরের কৌশল কুমার আর ২৪ বছরের আপিন কুমারও চোট পান। আহত হয়েছেন অশোকবাবুর ৮০ বছরের মা’ও। তাঁদেরও চিকিৎসা চলছে বলে খবর।

আরও পড়ুন: IPL 2020: আবু ধাবিতে KKR শিবির, উঁকি দিন রাজকীয় হোটেলের অন্দরমহলে…

ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অশোক কুমাররা রায়নার আত্মীয় জানার পর থেকে তদন্তে গতি বেড়েছে। হামলাকারীদের খোঁজে চলছে তল্লাশি। ঘটনাস্থল খতিয়ে দেখেছে ফরেনসিক দল। এমনকী ডগ স্কোয়াড নিয়ে গিয়েও তল্লাশি চালানো হয়েছে। যদিও এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এদিনই সিএসকে’র (CSK) তরফে জানানো হয়েছিল, ব্যক্তিগত কারণে রায়না এবারের মতো আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তাঁর দেশে ফেরার কথা প্রকাশ্যে আবার পরই সামনে এল এই মর্মান্তিক ঘটনার কথা। তাই মনে করা হচ্ছে, এই কারণেই হয়তো তড়িঘড়ি দেশে ফিরছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার। এদিকে, দীপক চাহারের পর চেন্নাই দলে আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় বেশ চাপে ফ্র্যাঞ্চাইজি। সংক্রমিত শিবিরের অন্তত ১১ সাপোর্ট স্টাফও। এমন পরিস্থিতিতে আবার রায়নারও বিকল্প খুঁজতে শুরু করেছে দল।

আরও পড়ুন: IPL 2020: ঘোষিত হল সূচি, জেনে নিন কেকেআরের ম্যাচ কোন কোন দিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest