অবশেষে গ্রেফতার অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার, পুলিশের জালে ঘনিষ্ঠ বন্ধুও

সুশীল কুমারের খোঁজ দেওয়ার জন্য দিল্লি পুলিশ ১লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছত্রশাল স্টেডিয়ামে হত্যাকাণ্ডের পর ভারতের দু’বারের অলিম্পিক পদকজয়ী সুশীল কুমার গত ১৫ দিন ধরে গা ঢাকা দিয়েছিলেন। শনিবার দিল্লি পুলিশ তাঁকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। সূত্রের খবর, “জলন্ধরের কাছে একটা জায়গা থেকে সুশীল কুমারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। সঙ্গে ছিলেন অজয় কুমার। তাঁকেও গ্রেপ্তার করা হয়েছে।”

কিছু দিন আগে উত্তরপ্রদেশের মিরাটের টোল ট্যাক্সে তাঁকে দেখা গিয়েছিল। সিসিটিভি-তে ধরা পড়েছিল তাঁর ছবি। তাঁকে হন্যে হয়েই খুঁজছিল দিল্লি পুলিশ। কিন্তু সুশীল পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন।  অবশেষে ধরা পড়লেন ৩৭ বছরের সফল এই কুস্তিগীর।

দু’বারের অলিম্পিক্স পদকজয়ী ভারতের সুশীল কুমারের বিরুদ্ধে ২৩ বছরের কুস্তিগীর সাগর রানাকে খুনের অভিযোগ রয়েছে। ঘটনাটি ৫ মে ছত্রসাল স্টেডিয়ামে ঘটেছিল। খুন, অপহরণ এবং অপরাধমূলক ষড়যন্ত্রের জন্য সুশীলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

আরও পড়ুন: ম্যান সিটির ফেরান তোরেস ভাঙলেন মেসির রেকর্ড

এই ঘটনার পরই আত্মগোপন করেন সুশীল। পরে তাঁর বিরুদ্ধে লুক-আউট নোটিশ জারি করা হয়েছিল। এমন কী সুশীল কুমারের খোঁজ দেওয়ার জন্য দিল্লি পুলিশ ১লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করে।

মৃত সাগর দিল্লি পুলিশের একজন হেড কনস্টেবলের ছেলে। প্রাথমিক ভাবে পার্কিং নিয়ে বচসা থেকেই ঝামেলার সূত্রপাত বলে শোনা গিয়েছিল। তবে তদন্তে উঠে এসেছে অন্য তথ্যও। সম্পত্তি সংক্রান্ত বিষয়ও নাকি এর সঙ্গে জড়িয়ে রয়েছে। এমনও শোনা যাচ্ছে, শুধু হাতাহাতিতেই বিষয়টি থেমে থাকেনি। গুলিও চালানো হয়েছিল।

আরও পড়ুন: Copa America 2021: অশান্ত কলম্বিয়া, এককভাবে কোপা আয়োজন করবে আর্জেন্টিনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest