Site icon The News Nest

India-Pakistan ম্যাচের বসে দেখার টিকিট শেষ, দাঁড়িয়ে দেখতে হবে খেলা, দাম কত জানেন?

ind vs pak

পাকিস্তান এবং ভারতের মধ্যে যখনই কোনও ক্রিকেট ম্যাচ হয়, তখনই সেই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে উঠে যায়। এবং খুব তাড়াতাড়ি টিকিট শেষ হয়ে যায়। এই যেমন ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট পাঁচ মিনিটের মধ্যে শেষ হয়ে গিয়েছে।কেউ যদি এখন বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট কাটেন, তাঁকে দাঁড়িয়ে খেলা দেখতে হবে। হাতেগোনা যে সংখ্যক টিকিট পড়ে রয়েছে, সেগুলো মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের স্যাটন্ডিং রুমের টিকিট। দাম ১৭০০ টাকা।

ফেব্রুয়ারি মাসেই শেষ হয়ে গিয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট। কিন্তু আরও মানুষকে খেলা দেখার সুযোগ করে দিতে চায় আইসিসি। সেই কারণে মেলবোর্নের মাঠে দাঁড়িয়ে খেলা দেখার ব্যবস্থা করছে তারা। মোট চার হাজার টিকিট ছাড়া হবে। সেই টিকিট কাটলে রোহিত শর্মা, বাবর আজমদের লড়াই দেখতে হবে দাঁড়িয়ে।

আরও পড়ুন: India Football: ভারতীয় ফুটবলকে নির্বাসিত করল ফিফা, সঙ্কটে সুনীলদের ভবিষ্যৎ

২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি ভারত-পাকিস্তান। ফেব্রুয়ারি মাসে মাত্র পাঁচ মিনিটের মাথায় সেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়। তার পরেই এই দাঁড়িয়ে খেলা দেখার চার হাজার টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়। আইসিসির এক কর্তা বলেন, “আমরা চেষ্টা করছি যত বেশি সম্ভব লোককে ২৩ অক্টোবর ম্যাচ দেখার সুযোগ করে দিতে। আইসিসির প্যাকেজে থাকা কিছু টিকিটও বাকি রয়েছে। যে সমর্থকরা আগে টিকিট কাটতে পারেননি, তাঁদের কাছে এ বার খেলা দেখার সুযোগ রয়েছে।”

অস্ট্রেলিয়ান নিয়মে, ক্রিকেট ম্যাচের জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের ধারণ ক্ষমতা ৯০ হাজারের বেশি এবং ফুটবল ম্যাচের জন্য এক লক্ষ হয়ে যায়। আয়োজকেরা বলেছেন, ‘এই টিকিট আরও ছাড়া হচ্ছে এই কারণে, যাতে যতটা সম্ভব বেশি ভক্তরা উপস্থিত থাকতে পারেন।’

আরও পড়ুন: Asia Cup: দুবাইয়ে বিরাটের সঙ্গে ফের সাক্ষাৎ বাবরের, উষ্ণতা ছড়াল নেটপাড়ায়

Exit mobile version