HAPPY BIRTHDAY SOURAV GANGULY: DONA GANGULY GIFTS SOURAV GANGULY MOBILE PHONE ON HIS BIRTHDAY

Sourav Ganguly Birthday: সৌরভের ৪৯তম জন্মদিনে কী উপহার দিলেন ডোনা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হ্যাপি বার্থডে দাদা (Happy Birthday Sourav Ganguly) । 49 বছরে পা দিলেন মহারাজ (Sourav turns 49) । সৌরভের জন্মদিনের শুরুটা স্পেশ্যাল করলেন ডোনা (Dona Ganguly)। সৌরভকে স্পেশ্যাল উপহার ডোনার। জন্মদিনে রাত বারোটা বাজতেই কেককেটে সেলিব্রেশন সৌরভের। উপহার হিসেবে সৌরভকে মোবাইল ফোন দিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। যেই ব্র্যান্ডের মোবাইল কোম্পানির বিজ্ঞাপন করেন সৌরভ সেই সংস্থারই ফোন সৌরভকে উপহার দিলেন ডোনা। সোশ্যাল মিডিয়ায় ফোন উপহার দেওয়ার ছবি পোস্ট করেছেন ডোনা নিজেই। উপহারের ফোন হাতে সৌরভ ও ডোনার দাঁড়িয়ে থাকার ছবি পোস্ট করা হয়।  ফোনের দাম ৬৯,৯৯৯ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39)

ছবিতে দেখা যায় সৌরভের পরনে চন্দন রঙের পাঞ্জাবি রয়েছে। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন ডোনা। ছবির সঙ্গে 49 তম জন্মদিনে উপহার হিসেবে ফোন দেওয়ার কথাও জানান তিনি। ঠিক রাত বারোটার সময় কেক কেটে পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন পালন করেন সৌরভ। বাবার জন্মদিনের জন্য বিশেষ দুটি কেকের অর্ডার দিয়েছেন মেয়ে সানা(Sana Ganguly)। একটি কাটা হয় ঠিক রাত বারোটা বাজার সময়। অন্যটি কাটা হবে জন্মদিনের সন্ধ্যাবেলা।

যদিও বেশ কয়েকবছর ধরেই ছিমছাম জন্মদিন পালন করছেন সৌরভ। বাড়িতেই ঘরোয়া পরিবেশে পালন হয় দাদার জন্মদিন। পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের নিয়ে অনুষ্ঠান হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। সৌরভের অফিসের কর্মীদের তরফে কেকের আয়োজন করা হয়েছে। জন্মদিনের দুপুরে অফিসে গিয়ে কেক কাটবেন সৌরভ।

গত বছর পর্যন্ত সৌরভের পছন্দের খাওয়া-দাওয়া জন্মদিনে রান্না করা হতো। তবে কয়েক মাস আগে হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ায় অনেকটাই কন্ট্রোল ডায়েটে রয়েছেন দাদা। বিশেষ কারিগরকে দিয়ে তৈরি পছন্দের নতুন বিরিয়ানি আপাতত মেনু থেকে বাদ পড়েছে। তবে জন্মদিনে এবারও স্পেশ্যাল কিছু রান্না করা হবে গঙ্গোপাধ্যায় পরিবারে। ডোনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘আগে অনেক খাওয়া দাওয়া হত। তবে এখন খাদ্যতালিকা থেকে বাদ গিয়েছে চিকেন, মাটন। শুধু মাছ, শাক-সব্জি খায় ও। তাও খুব কম তেলে। এ বার মাছ-ভাত দিয়েই জন্মদিন পালন হবে।’

আরও পড়ুন: Euro 2020: দৌড় থেমে গেল ডেনমার্কের, ৫৫ বছরের খরা কাটিয়ে প্রথমবার ইউরোর ফাইনালে উঠল ইংল্যান্ড

কীভাবে সেলিব্রেট করা হবে বিশেষ দিনটি? সৌরভ পত্নী জানালেন, ‘কোনও সেলিব্রেশনের পরিকল্পনা নেই। বাড়িতেই কেক কাটা হবে। মহারাজের জন্মদিনে প্রচুর মানুষ শুভেচ্ছা জানান। অনেকেই বাড়িতে আসেন শুভেচ্ছা জানাতে। দাদার কয়েকজন অন্ধ ভক্ত রয়েছেন। চণ্ডীগড়ে আলাপ হয়েছিল তাঁদের সঙ্গে। ওঁরা প্রত্যেক বছর দাদার জন্মদিনে বিমানযাত্রা করে কলকাতায় এসে শুভেচ্ছা জানাবেনই। সে মহারাজ যেখানেই থাকুক না কেন, সেখানেই পৌঁছে যান। সারাদিন ধরে মহারাজের অগণিত ভক্ত শুভেচ্ছা জানাতে আসেন। ওর ফ্যান ক্লাব থেকে এক সপ্তাহ আগে থেকে জন্মদিনের কাউন্টডাউন শুরু করে দেয়। জন্মদিনের দিন সকালেই সকলে কেক নিয়ে হাজির হয়ে যায় বাড়িতে। দাদার স্পনসরেরা কেক পাঠায়। অনেক অনুরাগী ফুল পাঠায়। সারাদিন এভাবেই কেটে যায়।’

জন্মদিনের সকাল থেকে সৌরভ ভক্তদের ভিড় জমায় বেহালার বাড়িতে। এবারও সৌরভ ফ্যান্স ক্লাবের তরফ থেকে বাড়িতে উপহার নিয়ে যাওয়া হচ্ছে বলে খবর। দিন কয়েক আগে সৌরভের ফ্যানদের উদ্যোগে তৈরি হওয়া “কমন ডিপি” রিলিজ করেন ডোনা।গোটা দেশ জুড়ে সৌরভের অসংখ্য ভক্তরা নিজেদের ডিসপ্লে পিকচারে সেই কমন ডিপি রেখে প্রিয় দাদার প্রতি তাদের ভালোবাসা জানাচ্ছেন।

আরও পড়ুন: বিরোধীদের বাউন্সারে হাঁকালেন ছক্কা, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়শনের সভাপতির পদে ফিরলেন আজহার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest