Thai Police says there are blood stains in Shane Warne’s room and bath towels

Shane Warne: টাওয়েল ও বালিশে মিলেছে রক্তের দাগ, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাইল্যান্ডের বিলাসবহুল ভিলাতে যে ঘরে শেন ওয়ার্নের মৃতদেহ পড়েছিল সেখানে রক্তের দাগ পেয়েছে তাইল্যান্ডের পুলিশ। শুধু ঘরে নয়, ওয়ার্নের স্নান করার তোয়ালেতেও রক্তের দাগ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

থাইল্যান্ডের কো সামুইয়ের ভিলায় বন্ধুদের সঙ্গে ছিলেন ওয়ার্ন (Shane Warne)। শুক্রবার রাতে তিনি খেতে আসছেন না দেখে ডাকতে যান এক বন্ধু। তখনই কিংবদন্তির ঘরে ঢুকে দেখেন, অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তিনি। পরে তাঁর এক বন্ধুই জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ওয়ার্ন। শনিবার থাই পুলিশের (Thai Police) তরফে অবশ্য নয়া রিপোর্ট সামনে এনে জানানো হয়েছে, মৃত্যুর আগে তিনি বুকে ব্যথা অনুভব করেছিলেন। অনেক আগে থেকেই হার্টের সমস্যায় ভুগছিলেন ওয়ার্ন। সঙ্গে অ্যাস্থমার সমস্যাও ছিল। কো সামুইয়ের বো ফুট থানার পুলিশ জানায়, হার্টের সমস্যার জন্য নাকি ডাক্তারও দেখাচ্ছিলেন ওয়ার্ন। তাঁর শরীর থেকে কোনও মাদক দ্রব্য মেলেনি বলেও নিশ্চিত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, খবর পেয়ে প্রথমে এমারজেন্সি ইউনিটের কয়েক জন কর্মী সেখানে আসেন। তাঁরা আরও ১০ থেকে ২০ মিনিট চেষ্টা করেন ওয়ার্নকে বাঁচানোর। তার পরে অ্যাম্বুল্যান্সে করে তাইল্যান্ডের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওয়ার্নকে। সেখানেও সিপিআর দেওয়া হয়। তার পরেই চিকিৎসকরা ওয়ার্নকে মৃত বলে ঘোষণা করেন।

তবে দ্য ব্যাংকক পোস্টের খবর অনুযায়ী, যে ঘরে ওয়ার্ন পড়েছিলেন, সেখানকার মেঝেয় রক্তের দাগ পাওয়া গিয়েছে। এমনকী তাঁর স্নানের টাওয়েল ও বালিশেও মিলেছে রক্তের ছিটে। কোথা থেকে এল রক্ত? জানা গিয়েছে, ক্রিকেটারের সর্দি-কাশি ছিল। কাশতে গিয়েই রক্ত বেরিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest