The pair of Sourav Chowdhury Manu Vak failed in the mixed event of air pistol

এয়ার পিস্তলের মিক্সড ইভেন্টে ব্যর্থ সৌরভ চৌধুরী মনু ভাকের জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দশ মিটার এয়ার পিস্তলের মিক্সড ইভেন্টে ব্যর্থ ভারতের সৌরভ চৌধুরী ও মনু ভাকের জুটি। যোগ্যতা অর্জন পর্বের প্রথম রাউন্ডে শীর্ষস্থানে থেকে শেষ করলেও দ্বিতীয় রাউন্ডে ছন্দ হারায় ভারতীয় জুটি। সপ্তম স্থানে শেষ করেছে ভারত।

আরও পড়ুন: Money Heist 5: শীঘ্রই আসছে ট্রেলার, কবে মুক্তি শেষ সিজনের?

এই বিভাগে রাশিয়ান চ্যালেঞ্জের মোকাবিলা করে সোনা জিতলেন চীনের পাং উই ও জিয়াং র‍্যাঙ্কসিন জুতি। রাশিয়ান অলিম্পিক কমিটির আরটেম চেরনৌসভ এবং ভিটালিনা বাটাসারাস্কিনা এই বিভাগে রূপো জিতেছেন। সার্বিয়ান জুটিকে হারিয়ে ব্রোঞ্জ জিতেছে ইউক্রেন জুটি।

দ্বিতীয় রাউন্ডে ৮ দলের প্রতিযোগিতায় খেই হারিয়ে ফেলে ভারতীয় জুটি। সৌরভ ও মনু অর্জন করেন ৩৮০ পয়েন্ট। দ্বিতীয় রাউন্ডে প্রথম স্থানে থেকে ফাইনালের টিকিট পেয়েছে চীন। আর জিয়াং ও ডব্লু প্যাংয়ের জুটি সংগ্রহ করেছে ৩৮৭ পয়েন্ট। ৩৮৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে ফাইনালে উঠেছে রাশিয়ান অলিম্পিক কমিটি । এছাড়াও ইউক্রেন এবং সার্বিয়া পরের রাউন্ডে উঠেছে যথাক্রমে ৩৮৬ ও ৩৮৪ পয়েন্ট নিয়ে।

দশ মিটার এয়ার পিস্তল ইভেন্টের যোগ্যতা অর্জন পর্বের প্রথম রাউন্ডে দাপট দেখান ভারতীয় জুটি। ৫৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে দ্বিতীয় রাউন্ডে পৌঁছান সৌরভ-মনু। তবে দ্বিতীয় রাউন্ডে শুরু থেকেই পিছিয়ে পড়তে থাকে তারা। শেষ পর্যন্ত শীর্ষ চার স্থান দখল করা সম্ভব হয়নি। ২০ দলের প্রথম যোগ্যতা অর্জন পর্বে ভারতের অপর জুটি অভিষেক ভার্মা ও যশশ্বিনী দেসওয়াল শেষ করেছিলেন ১৭ নম্বর স্থানে। অভিষেক ও যশস্বিনীর পয়েন্ট ছিলো ৫৬৪।

আরও পড়ুন: পুরুষাঙ্গে আটকে গেল আংটি, অপারেশন করতে ডাকা হল দমকল!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest