The parents of the twins are Kartik and Deepika, do you know what they gave their names?

যমজ সন্তানের বাবা-মা হলেন কার্তিক-দীপিকা, কী নাম দিলেন জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কার্তিক এবং দীপিকা দু’জনেই খেলার জগতে পরিচিত মুখ। কার্তিক এক দিকে ২২ গজ মাতিয়ে রাখেন। অন্যদিকে দীপিকা ‘স্কোয়াশ কুইন’। বৃহস্পতিবার কার্তিক টুইট করে, তাঁর আর দীপিকার যমজ সন্তান জন্মের খবর দিয়েছেন।

ক্রীড়াজগতের তারকা দম্পতির জীবনে নতুন রং নিয়ে এল ছোট্ট দুই খুদে। সম্প্রতি যমজ সন্তানের বাবা-মা হয়েছেন দীনেশ কার্তিক এবং দীপিকা পল্লিকাল। ফুটফুটে দুই ছেলের জন্ম দিয়েছেন দীপিকা।

কার্তিক এবং দীপিকা দু’জনেই খেলার জগতে পরিচিত মুখ। কার্তিক এক দিকে ২২ গজ মাতিয়ে রাখেন। অন্যদিকে দীপিকা ‘স্কোয়াশ কুইন’। ২০১৫ সালে বিয়ে করেন এই দুই তারকা প্লেয়ার। বৃহস্পতিবার কার্তিক টুইট করে এই খবর জানিয়েছেন। সঙ্গে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

বৃহস্পতিবারই ইনস্টাগ্রামে সুখবর দিলেন দীনেশ কার্তিক। স্ত্রী এবং দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন। তিনি লিখেছেন, “এভাবেই তিন থেকে পাঁচ হলাম। দীপিকা এবং আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি দুই পুত্রসন্তান আমাদের বাড়িতে এসেছে। ওদের নাম রেখেছি কবীর পাল্লিকল এবং জিয়ান পাল্লিকাল কার্তিক। আমরা এর থেকে বেশি খুশি আগে কখনও হইনি।”

২০১৫ সালে ‘স্কোয়াশ কুইন’ দীপিকা পল্লিকালের সঙ্গে ঘর বাঁধেন দীনেশ। প্রায় সাত বছর পর তাঁদের ঘরে এল ফুটফুটে দুই পুত্রসন্তান। নিজের পোষ্যকে সন্তানের মতোই ভাবেন নাইট তারকা। সে কারণে ইনস্টাগ্রাম পোস্টে তিনি তিন থেকে পাঁচ হওয়ার কথা লিখেছেন। সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দীনেশ ও দীপিকা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest