There was speculation about a change of team, but Ronaldo got seriously injured

দল বদল নিয়ে জল্পনা ছিলই, তারই মাঝে গুরুতর চোট পেলেন রোনাল্ডো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনুশীলন চলাকালীন চোট পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যন্ত্রণায় কাতরাতে দেখা যায় পর্তুগীজ তারকাকে। যার ফলে আগামি ম্যাচে না খেলার সম্ভাবনাই  বেশি সিআরসেভেনের।বাইরে রেখেই পরিকল্পনা সাজাচ্ছে জুভেন্তাস কোচ আলেগ্রি। দল বদলের বাজারে এমনও শোনা যাচ্ছে ফের ইপিএলে ফিরতে চলেছেন ফুটবল মহাতারকা। কিন্তু এই সবকিছুর মধ্যেই এবার গুরুতর চোট পেলেন সিআরসেভেন।

বুধবার ক্লাবের অনুশীলন চলাকালীন চোট পান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সতীর্থ ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রোর সঙ্গে ধাক্কা লাগে সিআরসেভেনের। ডান হাতে গুরুতর চোট পান তিনি। ব্যাথায় মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন পর্তুগীজ তারকা। তড়িঘড়ি মাঠেই তার প্রাথমিক চিকিৎসা শুরু করেন জুভেন্তাসের মেডিক্যাল টিম। যন্ত্রণা না কমায় মেডিক্যাল টিমের সঙ্গেই মাঠ ছাড়েন রোনাল্ডো। আর অনুশীলনেও নামেননি। তার হাতের স্ক্যান করা হতে পারে বলে সূত্রের খবর।

আরও পড়ুন : দলিত-নিগ্রহ নিয়ে মহাশ্বেতা দেবীর গল্প বাদ পড়ল দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিলেবাস থেকে

চোটের কারণে সপ্তাহ খানেকের বেশি সময় মাঠের বাইরে থাকতে হতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ফলে জুভেন্তাসের হয়ে পরবর্তী ম্য়াচে খেলতা পারবে না রোনাল্ডো। শশুধু তাই নয়, সেপ্টেম্বরের শুরুতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা রয়েছে পর্তুগালের। সেই ম্য়াচেও অনিশ্চিৎ হয়ে পড়লেন আন্তর্জাতিক ফুটবলে সবথেকে বেশি গোলের অধিকারী। রোনাল্ডোর চোটের খবর সামনে আসতেই উদ্বিগ্ন বিশ্ব জুড়ে ফ্যানেরা। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।

আরও পড়ুন : Low light plants: বাড়িতে বেশি আলো ঢোকে না? বাড়িতে লাগান এই সব গাছ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest