sports/Tickets to Abu Dhabi will be available at a lower price, find out the ticket price

IPL 2021: কম দামে মিলবে আবু ধাবির টিকিট, জেনে নিন টিকিটের মূল্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগে গ্যালারিতে দর্শক ফিরছে, একথা আগেই জানিয়ে দিয়েছে বিসিসিআই। ভারতীয় বোর্ডের তরফে এও জানিয়ে দেওয়া হয়েছে যে, কবে থেকে কোথায় লগ-ইন করে অনলাইনে টিকিট কিনতে পারবেন দর্শকরা। এবার জানা গেল আমিরশাহির তিনটি স্টেডিয়ামে গ্যালারিতে বসে খেলা দেখার জন্য কত টাকা খরচ হবে সাধারণ ক্রিকেটপ্রেমীদের।

দুবাই, আবু ধাবি ও শারজা, এই তিনটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইপিএলের ম্যাচগুলি। সবথেকে কম খরচে খেলা দেখা যাবে আবু ধাবিতে। দুবাই ও শারজায় খেলা দেখতে হলে অনেক বেশি টাকা খরচ করতে হবে ক্রিকেটপ্রেমীদের।

দুবাই ও শারজায় আইপিএলের বেশিরভাগ ম্যাচের ন্যূনতম টিকিট মূল্য ২০০ দিরহাম। অর্থাৎ, ভারতীয় মূদ্রায় প্রায় ৪ হাজার টাকা খরচ করতে হবে এই দু’টি স্টেডিয়ামে ঢুকে খেলা দেখতে হলে। আবু ধাবিতে অবশ্য অনেক কম খরচেই টিকিট পাওয়া যাবে। মাত্র ৬০ দিরহাম খরচ করেই ঢুকে পড়া যাবে আবু ধাবির স্টেডিয়ামে। সুতরাং ভারতীয় মুদ্রায় প্রায় ১২০০ টাকা খরচ হবে আবু ধাবিতে খেলা দেখতে হলে।

অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com-এ টিকিট পাওয়া যাচ্ছে। এছাড়া PlatinumList.net-এ ভিজিট করেও কেনা যাবে আইপিএল ২০২১-এর টিকিট। যদিও করোনা টিকা নিয়ে থাকলে তবেই ঢোকা যাবে স্টেডিয়ামে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest