ভয়াবহ দুর্ঘটনার কবলে টাইগার উডস, পায়ে বড়সড় চোট, প্রশ্নের মুখে গল্ফারের কেরিয়ার

তাঁর পায়ে একাধিক আঘাত লেগেছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হলেন টাইগার উডস। তাঁর পায়ে একাধিক গুরুতর আঘাত লেগেছে। তবে তাতে প্রাণের ঝুঁকি নেই বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ভারতীয় সময় মঙ্গলবার রাত পৌনে দুটোর খবর অনুযায়ী, উডসের অস্ত্রোপচার শুরু হয়েছে। জটিল সেই অস্ত্রোপচার শেষ হয় ভারতীয় সময় বুধবার সকালে। পায়ে চোট এতটাই মারাত্মক যে গল্ফারের কেরিয়ার প্রশ্নের মুখে দাঁড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

লস অ্যাঞ্জেলস কাউন্ট শেরিফের কার্যালয়ের তরফে জানানো হয়েছে, স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার সকাল ৭ টা ১২ মিনিট নাগাদ রোলিং হিলস এস্টেট এবং র‍্যাঞ্চো পালোসা ভার্দাস সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি। শেরিফ অ্যালেক্স ভিলানুয়েবা জানিয়েছেন, ব্ল্যাকহর্স রোডের হথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাওয়ার সময় একটি বাঁকের কাছে উডসের গাড়ির ঘুরে যায় এবং একটি গাছে ধাক্কা মারে।

আরও পড়ুন: IPL Auction 2021: শাহরুখ খানকে কিনে নিয়ে প্রীতি জিন্টা যা করলেন! দেখুন, ভাইরাল ভিডিও

একাধিকবার পাক খেয়ে উডসের গাড়ি খাড়া এলাকা থেকে গড়িয়ে পড়ে যায়। ঢালু রাস্তা হওয়ার কারণে ওই এলাকাটি দুর্ঘটনাপ্রবণ বলে জানিয়েছেন ভিলানুয়েবা। ভিডিয়োয় দেখা গিয়েছে, উডসের গাড়ি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। চুরমার হয়ে গিয়েছে গাড়ির কাঁচ।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। সেই সময় জ্ঞান ছিল উডসের। কথাও বলতে পারছিলেন। শেরিফের ডেপুটি কার্লোস গঞ্জালেজ জানান, সিটবেল্ট পরেছিলেন টাইগার। অত্যন্ত শান্তও ছিলেন। তিনি বলেন, ‘আমি বলব, উডস অত্যন্ত ভাগ্যবান যে তিনি জীবিত আছেন।’ তারইমধ্যে উডসকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

গল্ফারের দুর্ঘটনার খবরে উদ্বিগ্ন বিভিন্ন মহল। টুইটারে অনেকেই টাইগারের আরোগ্য কামনা করে টুইট করেছেন।

আরও পড়ুন: বাবা সচিন বলেই ছেলে অর্জুন চান্স IPL-এ! কি জবাব দিলেন Tendulkar

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest