Tokyo Olympics 2020: AR Rahman composes song for Indian Olympians.

Tokyo 2020: ভারতের অলিম্পিয়ানদের জন্য গানে সুর দিলেন এ আর রহমান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় সংগীতের সেনসেশন এ আর রহমান। তাঁর সুরে যেন প্রাণ খুঁজে পান শ্রোতারা। এবার টোকিও অলিম্পিকের ভারতীয় অংশগ্রহণকারীদের জন্য মিউজিক কম্পোজ করলেন এ আর রহমান।  তাঁর  সুরে গলা মেলাবেন অনন্যা বিড়লা। রহমানের সুরে অনন্যা গলা মেলাবেন যে ট্র্যাকে তার নাম হিন্দুস্থানি ওয়ে।

রহমানের সঙ্গে কাজ করা নিয়ে স্বভাবতই রীতিমতো উত্তেজিত অনন্যা। যার কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন তাঁর গানে গলা মেলাতে পেরে খুশি তিনি। পাশাপাশি অলিম্পিকের ভারতীয় দলের হয়ে গান গাইতে পেরেও ভাল লাগছে তাঁর।  রহমানের সঙ্গে কাজের সময় নতুন অনেক কিছু শিখেছেন অনন্যা। এই শিক্ষা তাঁর চির জীবন মনে থাকবে বলেই আশা অনন্যার।

আরও পড়ুন: Wimbledon 2021: মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন Sania Mirza ও Rohan Bopanna

চিরকালই ইয়ং ট্যালেন্টদের সঙ্গে কাজ করতে পছন্দ করেন এ আর রহমান। এবার অনন্যার মতো নতুন ট্যালেন্টের সঙ্গে কাজ করতে পেরে খুশি তিনিও। তাঁর কম্পোজ করা গানে ভারতীয় খেলোয়াড়রা অনুপ্রাণিত হবেন ভেবেও ভাল লাগছে রহমানের। অনন্যার মতো নতুন ট্যালেন্টদের সঙ্গে কাজ করার জন্য তিনি মুখিয়ে থাকেন।

এই গানের মিউজিক ভিডিয়োর নির্দেশনার দায়িত্বে রয়েছেন ড্যানি মালিক ও শান হাতরাঙ্গি। এই মিউজিক ভিডিয়োতে ১৯৯৬-এর আটলান্টা অলিম্পিক্স থেকে শুরু করে ২০১৬ সালের রিও অলিম্পিক্সের কিছু অংশ দেখানো হয়েছে।

করোনাকালে পিছিয়ে গেছে টোকিও অলিম্পিকের দিনক্ষণ। ২০২০-র বদলে ২০২১-এর ২৩ জুলাই থেকে শুরু হবে টোকিও অলিম্পিক। ইতিমধ্যেই অলিম্পিকে সফল হওয়ার জন্য আশায় বুক বাঁধছেন ভারতীয় খেলোয়াড়রা। ভারত থেকে ১০০ জনের ওপর ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন এবারের অলিম্পিক্সে।

আরও পড়ুন: Wimbledon 2021: বালক বিভাগের সেমিফাইনালে প্রবাসী বাঙালি সমীর বন্দ্যোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest