Site icon The News Nest

সেমিফাইনালে হেরে সোনার দৌড় থেকে ছিটকে গেলেন দীপক পুনিয়া, লড়বেন ব্রোঞ্জের জন্য

deepak scaled

৮৬ কেজি বিভাগে দীপক পুনিয়া নেমেছিলেন আমেরিকার ডেভিড টেলরের বিরুদ্ধে। ০-১০ ব্যবধানে হেরে গেলেন দীপক। প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন টেলরের বিরুদ্ধে দাঁড়াতেই পারলেন না দীপক।

শেষ চারে পুনিয়া মার্কিন কুস্তিগীরের কাছে আত্মসমর্পণ করলেন বলাই উচিত হবে। কেননা, ফার্স্ট পিরিয়ডেই বাউট শেষ করে দেন ডেভিড। ১০ পয়েন্ট সংগ্রহ করে ব্যবধান ১০-০ করা মাত্রই টেকনিক্যাল সুপিরিয়রিটির নিরিখে ফাইনালের টিকিট নিশ্চিত করেন মার্কিন তারকা। ফলে দ্বিতীয় রাউন্ডে গড়ায়নি বাউট।

আরও পড়ুন: মেডেল জিততে পারলেন না কমলপ্রীত, লড়াই থামল ৬ নম্বরে

সেমিফাইনালে পরাজিত হওয়ায় সোনা ও রুপোর দৌড় থেকে ছিটকে গেলেন দীপক। তবে তাঁর সামনে ব্রোঞ্জ পদক জয়ের সুযোগ রয়েছে। ভারতীয় তারকাকে ব্রোঞ্জ পদকের লড়াইয়ে নামতে হবে রেপেচাজ থেকে উঠে আসা কুস্তিগীরের বিরুদ্ধে।

উল্লেখ্য, ভারতের রবি কুমার ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ফাইনালে উঠে পদক জয় নিশ্চিত করেছেন। তিনি ৫৭ কেজি বিভাগের সেমিফাইনালে পরাজিত করেন কাজাখাস্তানের নুরিস্ল্যাম সানায়েভকে। সেমিফাইনাল বাউটে একসময় ২-৯ ব্যবধানে পিছিয়ে ছিলেন রবি। সেখান থেকে দুরন্ত কামব্যাকে জয় ছিনিয়ে নেন তিনি। গোল্ড মেডেল বাউটে রবি কুমার ম্যাটে নামবেন দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন জাভুর উগুয়েভের বিরুদ্ধে।

আরও পড়ুন: IND vs ENG: পন্টিংকে টপকে নটিংহ্যামে বিশ্বরেকর্ড গড়ার হাতছানি বিরাট কোহলির সামনে

Exit mobile version