Tokyo Olympics 2020 Sutirtha Mukherjee Wins The First Match In Table Tennis

প্রথম ম্যাচে জয় বাংলার টেবিল টেনিস তারকা সুতীর্থার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টোকিয়ো অলিম্পিকের প্রথম দিনেই দুর্দান্ত শুরু করলেন বাংলার সুতীর্থা মুখোপাধ্যায়। সুইডেনের মহিলা টেবিল টেনিস তারকা লিন্ডা বার্গস্ট্রোমকে তিনি ৪-৩ ব্যবধানে পরাস্ত করেছেন। এই ম্যাচে সুতীর্থা যেভাবে কামব্যাক করলেন, তা দেখে খুশি বাংলার টেবিল টেনিস মহল।

আরও পড়ুন : ICSE, ISC Result 2021: ৯৯ শতাংশ পাশের হার ICSE ও ISC-তে, দেখুন রেজাল্ট

শুরুর দিকে কিছুটা হলেও ছন্দ ধরতে দেরি করেছিলেন বাংলার সুতীর্থা। একের পর এক ভুল করার কারণে তিনি একাধিক পয়েন্টও হারিয়েছেন। একটা সময় তো চতুর্থ সেটে তিনি ১-৩ ব্যবধানে পিছিয়েও পড়েন। তবে এরপরই ঘুরে দাঁড়ান সুতীর্থা। লিন্ডার ম্যাচ উইনিং সেটে দুরন্ত জয় ছিনিয়ে আনেন তিনি। এই জয়ের ধারা অব্যাহত রাখেন বাকী দুটো সেটেও।

সাতটি গেমের থ্রিলার পারফরম্যান্সের পর ম্যাচের ফলাফল দাঁড়ায় ৫-১১, ১১-৯, ১১-১৩, ৯-১১, ১১-৩, ১১-৯, ১১-৫। সুতীর্থা জয়ে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর কোচ সৌম্যদীপ রায়। তাঁর আশা, সুতীর্থার মধ্যে আগামীদিনে পদক জয়ের যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে দেশের অপর মহিলা টেবিল টেনিস তারকা মনিকা বাত্রাও যথেষ্ট ভালো পারফর্ম করলেন। ব্রিটেনের প্যাডলার হো টিন টিনকে তিনি পরাস্ত করেন। ম্যাচের ফলাফল দাঁড়ায় ১১-৭, ১১-৬, ১২-১০, ১১-৯। তবে এই ম্যাচে মনিকার পাশাপাশি যথেষ্ট ভালো পারফর্ম করেন হো টিন টিন। তৃতীয় সেটে তিনি জয়ের অত্যন্ত কাছাকাছি পৌঁছে গেলেও, শেষপর্যন্ত জিততে পারেননি। পরের রাউন্ডে ইউক্রেনের মার্গারিটা পেসোৎকার বিরুদ্ধে খেলতে হবে মনিকা বাত্রাকে। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে রুপোর পদক জয় করেছিলেন মার্গারিটা।

আরও পড়ুন : Ola E-Scooter: পাবেন ১০টি কালার অপশন! আপনার পছন্দের স্কুটার হোম ডেলিভারি করবে সংস্থা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest