UEFA Champions League : champions league draw manchester city to face psg and chelsea will meet juventus

UEFA Champions League : এবার কি মুখোমুখি মেসি-রোনাল্ডো ডুয়েল? চর্চা উত্তেজনার পারদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বেই মুখোমুখি হতে চলেছে পিএসজি ও ম্যান সিটি। আর সবকিছু ঠিক থাকলে মেসি-রোনাল্ডো দ্বৈরথও দেখার সম্ভাবনা রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে। চলতি মরসুমের চ্যাম্পিয়ন্স লিগের ড্র ঘোষণা করেছে উয়েফা। আর এরপরই সেই সম্ভাবনা আরও জোরালো হয়েছে।

চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) গ্রুপবিণ্যাস ঘোষণা করে দিল উয়েফা। আর কয়েক দিনের অপেক্ষা। সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে যাচ্ছে ইউরোপের সেরা ক্লাব হওয়াল লড়াই। চলতি বছর গ্রুপ পর্যায়ের খেলাগুলি হবে সেপ্টেম্বরের ১৪, ১৫ ২৮ ও ২৯। অক্টোবরের ১৯ ও ২০। নভেম্বরের ২,৩, ২৩ ও ২৪। ডিসেম্বরের ৭ ও ৮।

এবার ৩২টি দলকে ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে। এবারের গ্রুপ অফ ডেথ বলা হচ্ছে গ্রুপ বি-কে। সেখানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ, লিভারপুল, পোর্তো, এসি মিলান। ম্যাঞ্চেস্টার সিটি যদি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করিয়ে নেয়, তাহলে ফুটবল বিশ্বে ফের একবার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দ্বৈরথ দেখা যাবে। কারণ গ্রুপ এ তে মেসির প্যারিস সাঁ জাঁ-র সঙ্গেই রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি।

আরও পড়ুন : ‘Y’ দিয়েই শুরু, যশের সঙ্গে মিলিয়েই সন্তানের নাম দিলেন নুসরত

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস ছাড়ার জল্পনা শুরু হওয়ার পরই মেসি- রোনাল্ডাে দ্বৈরথের সম্ভাবনাও বেড়েছে। তার কারণ কিছুদিন আগেই বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। ২১ বছরের সম্পর্ক ছিন্ন করেছেন তারকা আর্জেন্তাইন সুপারস্টার। অন্যদিকে ২০১৮ সালে জুভেন্তাস যোগ দেওয়ার পর ও এবার ইতালির ক্লাব ছেড়ে দিতে চলেছেন রোনাল্ডো, এমনই কথা শোনা যাচ্ছে।

আরও পড়ুন : Amitabh Bachchan -এর দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা! খবর ফাঁস হতেই সত্বর বদলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest