Virat Kohli AB de Villiers and Chris Gayle arrive at the RCB camp ahead of IPL 2023

Virat Kohli: অপেক্ষার অবসান, লুক বদলে আরসিবি-তে যোগ দিলেন ‘কিং কোহলি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে অপেক্ষার অবসান। শনিবার অর্থাৎ ২৫ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দলে যোগ দিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ‘কিং কোহলি’-র (King Kohli) ছবি আরসিবি (RCB) তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে।

এর আগে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই সামনে এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মহাতারকার নতুন মেকওভার। যা ঝড় তুলেছে তাঁর ফ্যানেদের মনে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ শেষ হতেই ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা যে যার আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন। এর আগে বিরাট পৌছে গিয়েছিলেন হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের কাছে। বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সেই পোস্টেই কোহলিকে নতুন হেয়ার স্টাইলে দেখা গিয়েছে। এছাড়া আমিল হাকিম নিজেও বিরাট কোহলির সঙ্গে ছবি তার ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন।

বাইশ গজের যুদ্ধে তিনি আগ্রাসী মেজাজে থাকেন। ঠিক তেমনই মাঠের বাইরে একেবারে দিলখুশ মেজাজে সময় কাটান বিরাট। এরমধ্যে আবার তিনি চাপমুক্ত। তাই আরও বেশি খোশমেজাজে রয়েছেন ‘কিং কোহলি’। আর হয়তো সেটাই তাঁর চুলের নতুন লুকেও ফুটে উঠল।

আরও পড়ুন: IND vs AUS: অবশেষে শাপমুক্তি, ৩ বছর পরে টেস্ট সেঞ্চুরি কিং কোহলির, টপকালেন বর্ডারদের

 

আরসিবি এবারের আইপিএলের অভিযান শুরু করছে ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। নিজেদের হোম গ্রাউন্ডে। ফলে প্রথম ম্যাচেই বিরাট-রোহিত লড়াই দেখা যাবে। ঘরের মাঠে টুর্নামেন্টের প্রথম ম্যাচ একেবারেই হারতে চাইবে না আরসিবি। সর্ব শক্তি দিয়ে মুম্বই বধের জন্য নামবেন তারা।

শুধু বিরাট একা নন, এদিন দলের সঙ্গে যোগ দিয়েছেন এবি ডি’ভিলিয়ার্সও। এই দুই ক্রিকেটার ছাড়াও শুক্রবার রাতে আরসিবি দলের সঙ্গে যোগ দিয়েছেন ক্যারিবিয়ান জায়ান্ট ক্রিস গেইল।

আরও পড়ুন: Asia Cup: এশিয়া কাপ হবে পাকিস্তানেই, তবে প্রতিবেশী দেশে ঢুকবেন না রোহিত-বিরাটরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest