লকডাউনে ইনস্টা পোস্ট থেকে বিপুল টাকা আয় কোহলির, রোনাল্ডোর আয় তার ৫ গুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে সমস্ত ক্রীড়াবিদরাই বিপাকে পড়েছেন আর্থিক ক্ষতির বিষয়ে। তবে এই সময়েও সবথেকে বেশি রোজগার করেছেন কোন ক্রীড়াবিদ। এতেইন-এর রিপোর্ট অনুযায়ী, সেরা দশ তালিকায় একমাত্র ক্রিকেটার হিসেবে উপস্থিত বিরাট কোহলি। মার্চ মাসের ১২ থেকে মে মাসের ১৪ তারিখ পর্যন্ত সর্বোচ্চ উপার্জনকারী ক্রীড়াবিদদের তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। শীর্ষে যথারীতি রোনাল্ডো।

১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত হোম কোয়ারান্টাইনে থাকার সময় ইনস্টাগ্রাম থেকে কোহলি উপার্জন করেছেন ৩৭৯,২৯৪ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৪ লক্ষ টাকা। লকডাউনে ইনস্টাগ্রাম পোস্ট থেকে সর্বোচ্চ আয় করা ক্রীড়াবিদদের তালিকায় ছ’নম্বরে রয়েছেন ভারত অধিনায়ক। 

আরও পড়ুন: এবার কী আমিরশাহিতে আইপিএল? জোর চর্চা বোর্ড মহলে

যথারীতি এই তালিকার শীর্ষে রয়েছেন জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কোয়ারান্টাইনের দু’মাসে ইনস্টাগ্রাম থেকে তাঁর আয় ১,৮৮২,৩৩৬ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় ১৮ কোটি ৬ লক্ষ টাকা।

https://twitter.com/Cricaddict_18/status/1268853571174318085

এই তালিকার প্রথম দশে একমাত্র ভারতীয় হলেন কোহলি। স্পনসরড পোস্ট পিছু ১ কোটি ২১ লক্ষ টাকারও বেশি আয় করেছেন বিরাট। রোনাল্ডো একটি পোস্টের জন্য উপার্জন করেছেন ৪ কোটি ৫১ লক্ষ টাকারও বেশি।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। হোম কোয়ারান্টাইনের দু’মাসে তিনি ইনস্টাগ্রাম থেকে আয় করেছেন ১.২ মিলিয়ন পাউন্ড। তৃতীয় স্থানে রয়েছেন পিএসজির নেইমার। তাঁর আয় ১.১ মিলিয়ন পাউন্ড।

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন এনবিএ তারকা শাকিল ও’নিল। পাঁচ নম্বরে রয়েছেন প্রাক্তন ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম।

আরও পড়ুন: আই লিগ জয়ের সুবাদে এএফসি কাপের গ্রুপ পর্বে এটিকে-মোহনবাগান

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest