Virat Kohli, MS Dhoni Interact With Pakistan Players After Defeat, few get angry other people get amazed

T20 World Cup 2021: বাবর -শোয়েবদেরও মেন্টর হলেন ধোনি, রিজওয়ানকে আলিঙ্গন বিরাটের; ক্ষুব্ধ নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাকিস্তানের বিরুদ্ধে দাঁড়াতে পারেনি তাঁর দল। ম্যাচের শেষে পাকিস্তানের সেই জয়ের অন্যতম কারিগর মহম্মদ রিজওয়ানকে বিরাট কোহলি জড়িয়ে ধরে শুভেচ্ছা জানানোর ছবি ভাইরাল হয়েছে। আর সেই ছবি দেখে অনেকেই খুশি হননি। বরং এরকম বড়সড় হারের পর কেন হাসিমুখে রিজওয়ানকে জড়িয়ে ধরেছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা।

রবিবার দুবাইয়ে ১৩ বল বাকি থাকতেই ১০ উইকেটে ভারতকে হারিয়ে দেয় পাকিস্তান। ৫৫ বলে ৭৯ রানে অপরাজিত থাকেন রিজওয়ান। যে জয়ের ফলে বিশ্বকাপে প্রথমবার ভারতকে হারানোর স্বাদ পেয়েছে পাকিস্তান। স্বভাবতই জয়সূচক শটের পর বাবর আজমের সঙ্গে উচ্ছ্বাসে ফেটে পড়েন রিজওয়ান। তারপরই রিজওয়ানদের শুভেচ্ছা জানান ভারতীয় অধিনায়ক বিরাট। হাসিমুখে রিজওয়ানকে জড়িয়ে ধরেন। বিরাটকে হাসিমুখে জড়িয়ে ধরেন রিজওয়ানও।

সেই আলিঙ্গনের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বলিউডের গীতিকার বরুণ গ্রোভার সেই ছবি পোস্ট করে টুইটারে লেখেন, ‘কোহলি এবং রিজওয়ানের মধ্যে কী দারুণ মুহূর্ত!’ এক নেটিজেন ফেসবুকে লেখেন, ‘এই ছবিটা ক্রিকেট এবং স্পোর্টসম্যানশিপের প্রতি আমার বিশ্বাস গড়ে তুলেছে।’ টুইটারে অপর এক নেটিজেন বলেন, ‘কতবার হৃদয় জিতবেন কোহলি?’ পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফেও টুইটারে বলা হয়, ‘ক্রিকেটের স্পিরিট।’

সেই সম্প্রীতির বার্তার মধ্যেই অনেকে বিরাট-রিজওয়ানের আলিঙ্গন নিয়ে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। প্রশ্ন করতে থাকেন, অধিনায়ক হিসেবে এরকম ‘দাগ’ লেগে যাওয়ার পরও কীভাবে হাসতে পারেন বিরাট? এক নেটিজেন লেখেন, ‘কোহলির চোখেমুখে দুঃখের লেশমাত্র নেই। তার উপর আবার হাসছেন!’

অন্যদিকে, ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান মেন্টর মহেন্দ্র সিংহ ধোনিকে ঘিরে রয়েছেন বাবর আজম, শোয়েব মালিকরা। এক মনে ধোনির কথা শুনছেন তাঁরা। ম্যাচ শেষের এই ভিডিয়ো প্রকাশ করেছে আইসিসি। ক্যাপশনে তারা লিখেছে, ‘যাবতীয় উচ্ছ্বাস ও অতিনাটকীয়তার বাইরে এটাই ভারত-পাক ম্যাচের আসল গল্প।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসি মুখে কথা বলছেন তাঁরা। ধোনির ভঙ্গি দেখে বোঝা যাচ্ছিল তিনি ব্যাটিং নিয়েই কিছু একটা বলছেন। শেষে বাবরের সঙ্গে হাত মেলাতে দেখা যায় তাঁকে। ধোনির সঙ্গে নিজস্বীও তোলেন পাক ক্রিকেটাররা। সেই ছবি দেখেও খুশি নন এদেশের জনগণের একাংশ।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest