Site icon The News Nest

Virat Kohli: জরুরি ভিত্তিতে দেশে ফিরলেন, আচমকা কী হল কিং কোহলির

VIRAT 4

দক্ষিণ আফ্রিকা থেকে তড়িঘড়ি দেশে ফিরে এসেছেন বিরাট কোহলি। তিনি টি ২০ এবং ওয়ান ডে সিরিজ থেকে সরে এসেছিলেন। খেলার কথা ছিল টেস্ট সিরিজে। মুম্বই সূত্রে খবর, তিনদিন আগেই কোহলি দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এসেছেন।

সূত্রের খবর, বোর্ডের অনুমতি নিয়ে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলেননি তিনি। জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন বিরাট। কী কারণে তাঁকে ফিরতে হয়েছে সেটা স্পষ্ট করে জানানো হয়নি। বোর্ডের তরফে জানানো হয়েছে প্রথম টেস্টের আগে দক্ষিণ আফ্রিকায় যাবেন বিরাট। ২৬ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট শুরু। সেই ম্যাচ বিরাট খেলবেন বলেই জানা গিয়েছে।

কেন আচমকা প্রাক্তন ভারত অধিনায়ক ফিরলেন, সেই নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কোহলির কোনও চোট সমস্যা নাকি সন্তান সম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মার জন্য বিরাট ফিরেছেন, সেই নিয়েও কথা হচ্ছে। গত কয়েক মাস ধরেই জল্পনা, দ্বিতীয় বার সন্তানসম্ভবা বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। শোনা গিয়েছিল, বিশ্বকাপের পরেই নাকি সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক ঘোষণা করবেন বিরুষ্কা। তা আর হয়নি। ভারত বিশ্বকাপ হারার পর বিরাটকে তেমন ভাবে দেখা যায়নি। ক্রিকেট থেকে দূরে ছিলেন তিনি। তবে ১৯ ডিসেম্বর সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেন অনুষ্কা। সেই ভিডিয়ো দেখেই অনুরাগীদের ধারণা, ইঙ্গিতে হলেও নিজের দ্বিতীয় বার মা হওয়ার জল্পনায় সিলমোহর দিয়েই দিলেন নায়িকা। বিরাট সেই কারণেই দেশে ফিরেছেন কি না তা অবশ্য জানা যায়নি।

অন্যদিকে, আঙুলে চোট পেয়ে গোটা দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেই ছিটকে গেলেন ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ফিল্ডিং করার সময়ে চোট পেয়েছিলেন তিনি। সিরিজের নির্ণায়ক ম্যাচে ঋতুরাজকে বাদ দিয়েই মাঠে নেমেছিল ভারতীয় দল। সেই ম্যাচের পরের দিনই জানা যায়, টেস্ট সিরিজেই আর খেলতে পারবেন না তিনি। শনিবারই তিনি দেশে ফিরবেন বলে খবর।

 

Exit mobile version