Virat kohli will step down as a captain

Breaking: বিশ্বকাপের পরেই T20 দলের অধিনায়কত্ব ছাড়ছেন Virat Kohli

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সব জল্পনা অবশেষে সত্যি হয়ে গেলে। অধিনায়কত্ব ছেড়ে দিলেন বিরাট কোহলি। ২০১৯ সালের বিশ্বকাপের পর থেকেই বারবার এ কথা সামনে আসছিল যে তিন ফরম্যাটে অধিনায়কত্ব  হয়তো বিরাট কোহলির উপর অতিরিক্ত বোঝা হয়ে দাঁড়াচ্ছে। যার জেরে প্রভাব পড়ছে তার ব্যাটিংয়ের উপরেও। অন্যদিকে রোহিত শর্মা আইপিএলে  প্রমাণ করেছেন সীমিত ওভারের ক্রিকেটে তার অধিনায়কত্বের কোন জবাব নেই। তাই গুঞ্জন চলছিল আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই হয়তো একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টির অধিনায়কত্ব  ছাড়তে পারেন বিরাট কোহলি। সেই জল্পনাই সত্যি হল। টি-২০  বিশ্বকাপের পরেই অধিনায়কত্ব ছাড়ছেন বিরাট কোহলি। নিজেই সেকথা ট্যুইট করে জানিয়েছেন বিরাট।

এদিন ট্যুইটারে বিশাল একটি পোস্ট করেন বিরাট। তাতেই তিনি টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তের কথা জানান। তিনি ট্যুইটে লেখেন, অক্টোবরে টি -টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি টি -টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন। তবে তিনি আশ্বস্ত করেছেন যে অধিনায়কত্ব ছাড়লেও দলের সাথেই থাকবেন।

 

কিছুদিন ধরেই কোহলির অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারে জল্পনা চলছিল। এই ইস্যুতে বিসিসিআই-এর  সহ-সভাপতি রাজীব শুক্লা যদিও যাবতীয়  রিপোর্টগুলি উড়িয়ে দিয়েছিলেন। টি -টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাট কোহলি ওয়ানডে এবং টি -টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব ছাড়বেন বলে দাবি করা হয়েছিল।

বিস্তারিত আসছে…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest