WATCH: Charu Sharma makes big goof-up, sells Khaleel Ahmed to DC on same bid as MI at IPL mega auction

IPL Auction 2022: মারাত্মক ভুল করলেন Charu Sharma! দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলের নিলামের ইতিহাসের সবচেয়ে মারাত্মক ভুল কি করে ফেললেন চারু শর্মা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও তেমন ইঙ্গিত দিচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জোরে খলিল আহমেদকে মুম্বইয়ের পরিবর্তে দিল্লি ক্যাপিটালসের কাছে বেচে দিয়েছেন নিলামের সঞ্চালক চারু শর্মা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, আইপিএলের মেগা নিলামের দ্বিতীয় দিনে খলিলকে নিয়ে মুম্বই এবং দিল্লির মধ্যে টানাটানি শুরু হয়। খলিলের বেসপ্রাইজ ছিল ৫০ লাখ টাকা। প্রাথমিকভাবে দর হাঁকে মুম্বই। তারপর আসরে নামে দিল্লি। সেভাবেই চলতে চলতে খলিলের দাম চার কোটি টাকা পেরিয়ে যায়। মুম্বই ৪.৪ কোটি দাম দেওয়ার পর দ্রুত ৪.৬ কোটি দর হাঁকে দিল্লি ক্যাপিটালস। তারপরই শুরু হয় বিভ্রান্তি।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ায় অতীত, বাংলা রনজি দল থেকেও নিজেকে সরিয়ে নিলেন ঋদ্ধিমান সাহা

ভিডিওতে দেখা যাচ্ছে দিল্লির অন্যতম কর্ণধার কিরণ কুমার পেডেলটি তুলেই সঙ্গে সঙ্গে নামিয়ে ফেলেন। এতেই নাকি চারু শর্মা ভুল করে বসেন। তিনি ঘোষণা করেন, মুম্বই নয়, খলিলের জন্য ৫ কোটি ২৫ লক্ষ টাকা বিড করেছে দিল্লি। এরপর খলিলকে পেতে হলে অন্য দলগুলিকে সাড়ে পাঁচ কোটি টাকার বিড করতে হত। কিন্তু কোনও দল সেটা না করায় তিনি ৫ কোটি ২৫ লক্ষ টাকায় দিল্লি ক্যাপিটালসেই চলে যান। যদিও দিল্লি তাঁর জন্য শেষ বিড করেছিল ৫ কোটি টাকা। আর মুম্বই তাঁর জন্য বিড করেছিল ৫ কোটি ২৫ লক্ষ টাকা। এই ভিডিও সত্যি হলে এটিই আইপিএল ইতিহাসে এই ধরনের একমাত্র ভুল।

যদিও এই ভিডিওটি নিয়ে বিসিসিআই কোনও মন্তব্য করেনি।

আরও পড়ুন: নিলামে অবিক্রিত ‘মিস্টার আইপিএল’! বিশেষ বার্তা দিল CSK, কেরিয়ার কি শেষ রায়নার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest