Watch: Fans Enter Field, Take Selfie With Virat Kohli In Security Breach On Day 2 Of India-Sr

…ফস্কা গেরো! মাঠে ঢুকে Virat Kohli-র সঙ্গে সেলফি, গ্রেপ্তার ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Virat Kohli শুধুমাত্র ভারতেই নয়, গোটা বিশ্বেই সমান জনপ্রিয়। তবে তাঁকে নিয়ে ভারতীয় ক্রিকেট সমর্থকদের মধ্যে যে উন্মাদনা দেখতে পাওয়া যায়, সেটা বোধহয় বিশ্বের আর কোনও প্রান্তেই দেখতে পাওয়া যায় না। এই যেমন রবিবারের ঘটনাই ধরা যাক। একজন সমর্থক নিরাপত্তার বলয় ভেঙে সটান ঢুকে পড়লেন মাঠে। তুললেন বিরাট কোহলির সঙ্গে সেলফিও। এই ঘটনায় মাঠের নিরাপত্তা নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠতে শুরু করেছে।

বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল রোহিত শর্মার ভারত (Team India)। সেখানেই খেলার দ্বিতীয় দিন অর্থাৎ রবিবার তৈরি হয় যাবতীয় সমস্যা। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে তখন মহম্মদ শামির ডেলিভারিতে চোট পেয়েছেন কুশল মেন্ডিস। মাঠেই তাঁর শুশ্রূষা চলছে।

আরও পড়ুন: Shane Warne Death: ওয়ার্নকে শেষশ্রদ্ধা জানাতে ভক্তরা নিয়ে আসছেন মদ-সিগারেট-মাংস!

ঠিক এই সময়ই গ্যালারি থেকে গণ্ডি টপকে মাঠে ঢুকে পড়েন কোহলির (Virat Kohli) চারজন ফ্যান। তাঁদের দিকে ধেয়ে যান নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাঁদের রক্ষণ ভেদ করেই কোহলির দিকে এগিয়ে যান ভক্তরা। উদ্দেশ্য একটাই। প্রিয় ক্রিকেটারের সঙ্গে সেলফি তুলবেন।

সোমবার পুলিশের তরফে জানানো হয়েছে, ভারতের প্রাক্তন অধিনায়কের চার অনুরাগীকে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়। তাঁদের মধ্যে দু’জন আবার নাবালক। নিয়ম ভেঙে চারজন কোহলির সঙ্গে সেলফি তোলার চেষ্টা করাতেই শাস্তির মুখে পড়তে হয়েছে তাঁদের। অভিযুক্তদের বিরুদ্ধে বেঙ্গালুরুর কাবন পার্ক থানায় ফআইআর দায়ের করা হয়েছিল। অভিযুক্তদের একজন কালাবুরাগি ও অন্যজন বেঙ্গালুরুর। তাঁদের আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। বিরাট তাঁর অনুরাগীদের প্রতি ভালবাসা দেখালেও নিয়ম ভাঙার কারণে বিপাকে পড়তে হয় তাঁদের।

আরও পড়ুন: IND vs SL: রোহিতের ছক্কায় নাক ফাটল যুবকের, রক্তাক্ত অবস্থায় ভরতি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest