Watch: Pandya loses cool on Shami, fans slam GT captain for outburst at senior

IPL 2022: মাঠেই চিৎকার করে শামিকে চরম অপমান হার্দিকের! সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন হার্দিক পান্ডিয়া। এবার খেলার মাঠে নিজের সতীর্থর উপর চিৎকার করার জন্য। মহম্মদ শামির ওপর মেজাজ হারিয়ে মাঠেই তাঁকে চরম অপমান করে বসলেন হার্দিক। আর তা দেখেই ক্ষুব্ধ দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় হার্দিককে এক হাত নিলেন সকলেই।

সোমবার আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স। আর এই ম্যাচেই এবারের প্রথম হার হজম করল গুজরাট। ম্যাচ চলাকালীন গুজরাট ক্যাপ্টেন হার্দিকের শরীরী ভাষায় বারবার ধরা পড়ছিল হতাশা। বোঝাই যাচ্ছিল ম্যাচ যত গড়াচ্ছে, যত হারের কাছাকাছি যাচ্ছে দল, ততই মেজাজ হারিয়ে ফেলছেন হার্দিক। আর এই মেজাজ হারিয়েই তিনি যেরকম কাণ্ড করে বসলেন তা দেখেই ক্ষুব্ধ ক্রিকেট মহল।

ঘটনাটি ঘটে হায়দরাবাদ ইনিংসের ১৩ তম ওভারে। হার্দিককে পরপর দুই বলে দুটি ছয় মারেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। তখনই হার্দিকের চোখে মুখে বিরক্তি দেখা যাচ্ছিল। এরপরেই ওভারের শেষ বলে রাহুল ত্রিপাঠির ক্যাচ ছাড়েন শামি (Mohammad Shami)। এগিয়ে এসে ক্যাচ ধরার পরিবর্তে তিনি বাউন্ডারি লাইনের দিকে সরে গিয়ে রান বাঁচানোর চেষ্টা করেন। তাতেই ক্ষিপ্ত হন হার্দিক (Hardik Pandya Abuse)। ক্রিকেটভক্তরা উইলিয়ামসনের সঙ্গে হার্দিকের তুলনা টেনে বলেন, ক্যাচ ছাড়া সত্ত্বেও উইলিয়ামসন কারওর উপরই রাগ দেখাননি। সেখানে হার্দিকের আচরণ অবশ্যই নিন্দাজনক।

আরও পড়ুন: ICC Womens World Cup: একটা নো বলে সব শেষ! বিশ্বকাপ থেকে বিদায় মিতালি -ঝুলনদের

শামির প্রতি হার্দিকের আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। সতীর্থের প্রতি মাঠের মধ্যে এহেন আচরণ করা উচিত হয়নি হার্দিকের, এমনটাই মত নেটিজেনদের। অনেকেই মনে করিয়ে দিয়েছেন হার্দিকের দাদা ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে বরোদা টিমের সতীর্থ দীপক হুডার প্রতি দুর্ব্যবহারের কথা। কোনও দলের অধিনায়ক হওয়ার যোগ্যতা নেই হার্দিকের, এমন বলেছেন অনেকেই।

আরও পড়ুন: IPL 2022: ইডেন পেতে চলেছে জোড়া আইপিএল প্লে-অফ, ফাইনাল অনুষ্ঠিত হবে বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest