অনুষ্কা অন্তঃসত্ত্বা জানার পর ঠিক কী অনুভব করেছিলেন, জানালেন বিরাট নিজেই

২০২১ সালের জানুয়ারি মাসেই তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এমন খবর পোস্ট করার পরই যেন বিস্ফোরণ হয়েছিল। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন। প্রথম সন্তানের জন্য অধীর আগ্রহে রয়েছেন, এমনটা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন কোহলি। তবে অনেকেরই জানার ইচ্ছা, স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর পাওায়ার পর কোহলির প্রথম প্রতিক্রিয়া ঠিক কেমন হয়েছিল!

আরও পড়ুন: নয়া স্পনসর পেল ইস্টবেঙ্গল, খুলতে পারে ISL এর দরজা

বিরাট কোহলি এক সাক্ষাত্কারে নিজের প্রথম প্রতিক্রিয়ায় কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর শোনার পর তাঁর ঠিক কী অনুভূতি হয়েছিল। বিরাট বলেছেন, ”যে কোনো মানুষের কাছে এটা বিশেষ মুহূর্ত। প্রথমে কিছুক্ষণ কোনও কথা বলতে পারিনি। তার পর মনে হচ্ছিল, আমি আর অনুষ্কা যেন চাঁদের উপরে রয়েছি। আসলে এটা এমনই এক অনুভূতি যে বলে বোঝানো সম্ভব নয়। তবে আমি আর অনুষ্কা কিছুটা সময়ের জন্য খুবই আবগপ্রবণ হয়ে পড়ছিলাম। অনেকেই আমাদের শুভেচ্ছাবার্তা দিয়েছেন। তাদের সবাইকে ধন্যবাদ।” আপাতত কোহলি রয়েছেন দুবাইতে। আইপিএল খেলতে আরসিবি শিবিরে যোগ দিয়েছেন তিনি। সঙ্গে তাঁর স্ত্রী অনুষ্কাও রয়েছেন। আরসিবির সতীর্থদের সঙ্গে কেক কেটে সুখবরের সেলিব্রেশন করেছেন কোহলি।

গত ২৭ অগস্ট খুশির খবর শোনান বিরুষ্কা। জানান, তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।ছবিতে কালো পোলকা ডটেড ড্রেসে দেখা গিয়েছে অনুষ্কাকে। কিছুদিন আগেই একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করে উঠেছিল অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। সেই সময়ে খবরটি ধামাচাপা পড়ে গেলেও এ বার আর কোনও দ্বিধার প্রশ্নই নেই।

আরও পড়ুন: IPL 2020: স্বস্তির হাওয়া CSK শিবিরে! ১৩ জন আক্রান্ত ছাড়া বাকিদের সাম্প্রতিক রিপোর্টও নেগেটিভ