Who Will Win Today Ipl Match Between Delhi Capitals Vs Kolkata Knight Riders

IPL 2022: মাস্ট উইন ম্যাচে দিল্লির বিরুদ্ধে নামছে KKR, দু’দলের সম্ভাব্য একাদশে চোখ রাখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

IPL 2022-তে দ্বিতীয় লিগের ম্যাচে এবার মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। চারটের ম্যাচ পরপর হেরে এই ম্যাচে নামবে শ্রেয়স বাহিনী। এক সময় লিগ তালিকায় শীর্ষে থাকা KKR এখন পরপর চার ম্যাচ হেরে প্লে-অফে প্রবেশের লড়াই করছে। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের অবস্থাও KKR-এর মতই তবে প্রথম লিগে তারা কলকাতাকে হারানোয় কিছুটা সুবিধাজনক জায়গায় থেকে নামবে।

ওয়াংখেড়ে স্টেডিয়ামের এই ম্যাচে কেকেআর ও দিল্লির সম্ভাব্য প্রথম একাদশ কেমন হতে পারে, দেখে নেওয়া যাক। সেই সঙ্গে চোখ রাখা যাক কলকাতা নাইট রাইডার্স বনাম ক্যাপিটালস ম্যাচের ফ্যান্টাসি একাদশেই বা কাদের রাখা যেতে পারে।

কলকাতার সম্ভাব্য একাদশ: স্যাম বিলিংস (উইকেটকিপার), সুনীল নারিন, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), নীতিশ রানা, রিঙ্কু সিং, বেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল, টিম সাউদি, শিবম মাভি, উমেশ যাদব ও বরুণ চক্রবর্তী।

আরও পড়ুন: IPL 2022: পিছনে দৌঁড়ে একহাতেই অবিশ্বাস্য ক্যাচ শার্দূলের, ফেরালেন কপিল দেবের স্মৃতি! দেখুন ভিডিও

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, সরফরাজ খান, ঋষভ পন্ত (ক্যাপ্টেন ও উইকেটকিপার), ললিত যাদব, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

প্রথম পর্বের সাক্ষাতে কেকেআরকে হারতে হলেও দুই দলের মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যান কিন্তু কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে ও আত্মবিশ্বাস বাড়াচ্ছে শ্রেয়স আইয়রের দলের। আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস (আগে নাম ছিল দিল্লি ডেয়ার ডেভিলস) মোট ৩১ বার একে অপরের মুখোমুখি হয়েছে। সেখানে লড়াই হাড্ডাহাড্ডি হলেও কিছুটা এগিয়ে রয়েছে কেকেআর। ৩১টি ম্যাচের মধ্যে ১৬টি-তে জিতেছে বর্তমান অধিনায়ক শ্রেয়স আইয়রের দল। অপরদিকে, বর্তমান অধিনায়ক ঋষভ পন্থের দল জিতছে ১৪টি ম্যাচ। ২টি ম্য়াচ বেশি জিতেছে কেকেআর। আর একটি ম্যাচ অমীমাংসীত রয়েছে।

আরও পড়ুন: ঋদ্ধিমানকে ‘হুমকি’ মেসেজের জের, দু’বছরের জন্য নির্বাসিত অভিযুক্ত বাঙালি সাংবাদিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest