অনুষ্কার কোলে ছোট্ট ভামিকা, ছবি পোস্ট করে নারী দিবসে ‘বিরাট’ বার্তা

পুরুষদের চেয়ে সবক্ষেত্রে শক্তিশালী নারীরা, জানালেন বিরাট কোহলি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস, আর এই বিশেষ দিনে স্ত্রী-কন্যার নতুন ছবি প্রকাশ্যে আনলেন বিরাট কোহলি। জন্মের পর দ্বিতীয়বার দেখা মিলল বিরুষ্কা কন্যা, ভামিকার ঝলক।

এদিন বিরাট নারী জাতিকে কুর্নিশ জানিয়ে লেখেন, ‘মেয়েরা সবক্ষেত্রে ছেলেদের চেয়ে বেশি শক্তিশালী’। বিরাট লিখেছেন, ‘সন্তানের জন্মের সাক্ষী থাকাটা সবচেয়ে শিহরণ জাগানো, অবিশ্বাস্য এবং ভাষায় প্রকাশ না করতে পারা একটা অভিজ্ঞতা যে কোনও মানুষের জন্য। সেটার সাক্ষী থাকবার পর, তুমি উপলব্ধি করতে পারো আসল শক্তি কাকে বলে, নারীদের ঐশ্বরিক ক্ষমতা… সেই কারণেই ভগবান তাঁদের ভিতরেই জীবনের জন্ম দেয়…কারণ তাঁরা পুরুষদের চেয়ে অনেক অনেক বেশি শক্তিশালী। আমার জীবনে সবচেয়ে নির্ভীক, সহমর্মী, শক্তিশালী মেয়েকে জানাই নারী দিবসের শুভেচ্ছা, আরও একজন যে নিজের মায়ের মতোই বড় হয়ে উঠবে। আর এই পৃথিবীর সকলে মেয়েদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’।

আরও পড়ুন: India vs England 4th Test: পন্থ-সুন্দরে মাতোয়ারা মোতেরা, দ্বিতীয় দিনের শেষে ভাল জায়গায় টিম ইন্ডিয়া

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

চলতি বছরের গোড়াতেই বিরুষ্কার ঘরে কন্যা সন্তান এসেছে। সেই জন্য গত অস্ট্রেলিয়া সফরের মাঝ পথ থেকে দেশে ফিরে আসেন ‘কিং কোহলি’। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতার পর এ বার লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজ। তাই স্ত্রী ও কন্যাকে নিয়ে এই মুহূর্তে আমদাবাদে রয়েছেন বিরাট। ক্রিকেটের সঙ্গে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন ভারত অধিনায়ক।

সন্তানকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান, সেকথা ভামিকার জন্মের আগেই জানিয়েছিলেন অনুষ্কা। তাঁর কথায়,  ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত’।

আরও পড়ুন: প্রথম ম্যাচে সামনে হায়দরাবাদ, দেখে নিন আইপিএলে KKR-এর পূর্ণাঙ্গ সূচি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest