Site icon The News Nest

Women’s IPL 2020: শারজায় লজ্জার হার মিতালিদের, নজর কাড়লেন বাংলার রিচা

jhulon

সুপারনোভার বিরুদ্ধে জয়ের রেশ কাটতে না কাটতেই ধাক্কা খেল ভেলোসিটি। স্মৃতি মন্ধনার নেতৃত্বাধীন ট্রেলব্লেজার্সের বিরুদ্ধে মেয়েদের আইপিএলের দ্বিতীয় ম্যাচেই মাত্র ৪৭ রান অল-আউট হয়ে যায় মিতালি রাজের দল।

শারজায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মিতালি। তবে ক্যাপ্টেনের সিদ্ধান্তকে মর্যাদা দিতে পারেনি ভেলোসিটির ব্যাটাররা। ওপেনার শেফালি বর্মা দলের হয়ে সর্বোচ্চ ১৩ রান করেন। ৯ বলের ইনিংসে তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ঝুলনের বলে বোল্ড হন শেফালি। এছাড়া শিখা পান্ডে ১০ ও লেই ক্যাসপারেন ১১ রান করেন। বাকিরা কেউই দু’অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

আরও পড়ুন: নির্বাসন অতীত, আইসিসি র‌্যাঙ্কিংয়ে নিজের সিংহাসন ফিরে পেলেন সাকিব আল হাসান

ড্যানিয়েল ওয়াট ৩, মিতালি রাজ ১, সুষমা বর্মা ১, সিন লাস ৪ ও জাহানারা আলম ১ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি বেদা কৃষ্ণমূর্তী, সুশ্রী প্রধান ও একতা বিস্ট। ট্রেলব্লেজার্সের হয়ে সোফি একলেস্টোন ৯ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। ১৩ রানে ২ উইকেট নিয়েছেন বাংলার ঝুলন গোস্বামী। রাজেশ্বরী গায়কোয়াড়ও নিয়েছেন ১৩ রানে ২টি উইকেট। ৮ রানে ১ উইকেট দীপ্তি শর্মার।

ট্রেলব্লেজার্সের হয়ে ওপেন করতে নেমে ক্যাপ্টেন মন্ধনা ৬ রান করে ক্যাসপারেকের বলে আউট হন। বাংলার রিচা ঘোষকে সঙ্গে নিয়ে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন দিয়েন্দ্রা ডটিন। রিচা ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন। ডটিন নট-আউট থাকেন ২৮ বলে ২৯ রান করে। তিনি ৩টি চার মারেন। ম্যাচের সেরা হয়েছেন একলেস্টোন।

আরও পড়ুন: Happy Birthday Virat Kohli: ৩২-এ বিরাট, একঝলকে ভারতীয় রানমেশিনের অনবদ্য রেকর্ড

Exit mobile version