World Athletics Championships: India won bronze on the international stage

World Athletics Championships: ৪*৪০০ মিক্সড রিলেতে আন্তর্জাতিক মঞ্চে ব্রোঞ্জ জিতে ভারতের বাজিমাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ হয়ে গিয়েছে টোকিও অলিম্পিক্স। এবার নেমেছেন আগামিদিনের তারকারা। কেনিয়ার নাইরোবিতে হচ্ছে অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। যা শুরু হয়েছে বুধবার থেকে। চলবে আগামী রবিরার (২২ অগস্ট) পর্যন্ত।

অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্সে ৪x৪০০ মিটার মিক্সড রিলেতে ব্রোঞ্জ পদক জিতলেন ভরত শ্রীধর, প্রিয়া মোহন, সামি ও কপিল। ৩ মিনিট ২০.৫৭ সেকেন্ডে দৌড়ে শেষ করে ভারতের মিক্সড রিলে দল তৃতীয় স্থানে শেষ করেছে কেনিয়ার নাইরোবিতে।  যা চলতি মরশুমে ভারতের সেরা পারফরম্যান্স। শেষমুহূর্তে দুর্দান্ত দৌড়ে প্রথম হয়েছে নাইজেরিয়া (৩:১৯:৭)। শেষ ১০০ মিটার আগেও এগিয়েছিল পোল্যান্ড। কিন্তু রুপো নিয়েই সন্তুষ্ট থাকতে হল পোলিশদের (৩:১৯:৮)।এই টুর্নামেন্টে এটি ভারতের পঞ্চম পদক।

আরও পড়ুন: LIONEL MESSI : মেসির কান্না মোছা সেই টিস্যু বিক্রি হল ৭ কোটি টাকায়!

ভারতীয়দের এই ইভেন্ট পয়মন্ত। অতীতে সীমা অন্তিল (২০০২ সালে ডিসকাসে ব্রোঞ্জ), নভজিত কৌর ধিলন (২০১৪ সালে ডিসকাসে ব্রোঞ্জ), নীরজ চোপড়া (২০১৪ সালে জ্যাভেলিনে সোনা) ও হিমা দাস (২০১৮ সালে ৪০০ মিটারে সোনা) ভারতকে গর্বিত করেছেন।

৪০০ মিটার মহিলা বিভাগ : আগামী ২১ অগস্ট ফাইনালে নামবেন প্রিয়া মোহন। ফাইনাল শুরু হবে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে (ভারতীয় সময়)।

আরও পড়ুন: Muhammad Ali: বক্সিংয়ে অভিষেক মহম্মদ আলির নাতির, জিতলেন দাদুর পোশাক পরেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest