Wrestlers Protest: Brij Bhushan Sharan Singh sought sexual favours, groped wrestlers: FIRs

Wrestlers Protest: সাপ্লিমেন্ট বিনামূল্যে পেতে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব, ব্রিজভূষণের বিরুদ্ধে লাগাতার FIR

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একাধিক এফআইআর দায়ের করা হয়েছে ব্রিজ ভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে৷ মূলত জড়িয়ে ধরা, স্টক করা, এবং অশ্লীল প্রস্তাব দেওয়ার মতো একাধিক অভিযোগ তার বিরুদ্ধে৷ তবে সম্প্রতি এক মহিলা কুস্তিগীর দিল্লি পুলিশের কাছে বিস্ফোরক অভিযোগ দায়ের করেছেন৷

মহিলা কুস্তিগীর বলেছেন যে যেদিন তিনি একটি বড় প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছিলেন, সেই দিন সন্ধ্যায় ডব্লিউএফআই প্রধান তাঁকে তাংর ঘরে ডেকে তার সঙ্গে যৌন সম্পর্ক তৈরির দাবি জানায়। এমনকি এই যৌন সম্পর্ক স্থাপন করলে কুস্তিগিরের প্রয়োজনীয় জন্য প্রোটিন সাম্পিলমেন্ট কেনার প্রতিশ্রুতি দেন। ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’- র প্রতিবেদনে মহিলা কুস্তিগীর বলেছিলেন যে সিং তাঁকে নিজের ঘরে ডেকেছিল, তাঁর ইচ্ছার বিরুদ্ধে তাঁকে তার বিছানায় বসিয়েছিল এবং তার অনুমতি ছাড়াই তাকে “জোর করে” জড়িয়ে ধরেছিল।

তিনি আরও জানিয়েছেন, স্বর্ণপদক জয়ের রাতে “জবরদস্তি আলিঙ্গনের” ঘটনাটি বর্ণনা করেছিলেন এক সিনিয়র রেসলারের কাছে। কিন্তু তাতে কোন লাভ হয়নি। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পেরেছে যে প্রতিবাদী সাত কুস্তিগীরের একজন ২১ এপ্রিল দিল্লির কনট প্লেস থানায় ব্রিজভূষণের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করেছেন।

আইপিসি 354, 354A 354D এবং 34 ধারায় দুটি এফআইআর দায়ের করা হয়েছে ব্রিজভূষণের বিরুদ্ধে। অপরাধ প্রমাণিত হলে এক থেকে তিন বছরের কারাদণ্ড হতে পারে ব্রিজভূষণের। প্রথম FIR-এ ছয়জন প্রাপ্তবয়স্ক কুস্তিগীরের ব্রিজভূষণের বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগ রয়েছে। দ্বিতীয় এফআইআরটি নাবালিকা এক কুস্তিগীরের বাবার অভিযোগের ভিত্তিতে করা হয়েছে।

থানায় নাবালিকা কুস্তিগীরের বাবার দায়ের করা অভিযোগে বলে হয়েছে, ব্রিজভূষণ শরণ সিংকে অভিযুক্ত তার মেয়ে ক্রমাগত যৌন হেনস্থা করতেন। এফআইআর অনুসারে, নাবালিকা অভিযোগ করেছেন, “তাকে শক্ত করে ধরে, ছবি তোলার নামে (সিং) তাকে তার দিকে টেনে নিয়ে যায়, তার কাঁধ চেপে ধরে ইচ্ছাকৃতভাবে তার স্তন স্পর্শ করে।”

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest