Wrestling Federation of India President Brij Bhushan Sharan Singh Slaps Wrestler in Public, Video Goes Viral

অনুষ্ঠান মঞ্চেই কুস্তিগীরকে সপাটে চড় বিজেপি সাংসদের, ভাইরাল হল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরপ্রদেশের লখিমপুর নিয়ে বিরোধীদের তোপের মুখে পড়তে হয়েছে বিজেপিকে। তাদের এক সাংসদকে কেন্দ্র করে এমনকী সংসদ পর্যন্ত উত্তাল হয়েছে। তার মাঝেই বিতর্কে জড়ালেন আর এক বিজেপি সাংসদ। তিনি ব্রিজভূষণ শরণ সিং। ব্রিজভূষণ একাধারে যেরকম সাংসদ ঠিক তেমনি কুস্তি ফেডারেশনের সভাপতি। এহেন তিনি এদিন রাঁচিতে একটি অনুষ্ঠান মঞ্চে এক কুস্তিগীরকে সকলের সামনে চড় মেরে বসলেন। যা নিয়ে ফের একবার শোরগোল পড়ে গিয়েছে।

ঘটনাটি ঠিক কী? কেনই বা কুস্তিগিরের উপর রেগে গেলেন ফেডারেশন প্রধান? আসলে রাঁচির শহিদ গণপত রাই ইন্দোর স্টেডিয়ামে আয়োজিত হয়েছে অনূর্ধ্ব-১৫ কুস্তি চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগিতায় অংশ নিতে এসেছে ভিনরাজ্যের বহু কুস্তিগির। তেমনই উত্তরপ্রদেশের এক কুস্তিগিরও হাজির হয়েছিল স্টেডিয়ামে। কিন্তু অভিযোগ, বয়স ভাঁড়িয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছে সে। তার বয়স ১৫ বছরের বেশি। তাই বয়স সংক্রান্ত কাগজপত্র খতিয়ে দেখার পর তাকে খেলতে বাধা দেওয়া হয়। এর বিরুদ্ধে আবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই কুস্তিগির। আর তারপরই গতকাল মঞ্চে উঠে ব্রিজভূষণ সিংয়ের সঙ্গে বচসায় জড়ায় সে।

আরও পড়ুন: Team India Captain: ODI নেতৃত্ব গেল বিরাটের, নতুন নেতা রোহিত

কুস্তিগিরের দাবি, প্রতিযোগিতায় তাকে খেলতে দিতেই হবে। কিন্তু ফেডারেশন প্রধান সাফ জানিয়ে দেন, বয় ভাঁড়িয়ে খেলা নিয়মবিরুদ্ধ। বরং এতে শাস্তির মুখে পড়তে হবে কুস্তিগিরকে। কিন্তু তাঁর কোনও কথায় আমল দেয় না যোগীর রাজ্যের ওই কুস্তিগির। উলটে জুড়ে দেয় তর্ক। বারবার তাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন ব্রিজভূষণ। কিন্তু রিংয়ে নামার জেদ করতে থাকে কুস্তিগির। এই পরিস্থিতিতেই শেষমেশ মেজাজ হারিয়ে তাকে কষিয়ে থাপ্পড় মারেন ফেডারেশন (Wrestling Federation) প্রধান। প্রকাশ্যে কুস্তিগিরের উপর হাত তোলায় তাঁকে সঙ্গে সঙ্গে আটকান ঝাড়খণ্ড কুস্তি সংস্থার প্রেসিডেন্ট ভোলানাথ সিং এবং অন্যান্যরা। সেই সঙ্গে অভিযুক্ত কুস্তিগিরকে মঞ্চ থেকে নামানো হয়।

ঘটনার পর ব্রিজভূষণ জানিয়েছেন, ওই প্রতিযোগীকে অংশ নিতে দিলে তা অন্য কুস্তিগিরদের উপর প্রভাব পড়ত, সেই জন্যই তাকে নামতে দেওয়া হয়নি।

আরও পড়ুন: বড্ড ঝগড়া করে কোহলি! বিরাট বিতর্কের মধ্যেই মন্তব্য সৌরভের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest