WTC Final: ১৫ জনের দল ঘোষণা করল করলেন বিরাট কোহলি, আছেন ঋদ্ধি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৮ জুন সাদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে ১৫ সদস্যের দল ঘোষণা করে দিল ভারত। ১৫ জনের এই দলে প্রত্যাশামতোই রয়েছেন পাঁচ জোরে বোলার ও দুই স্পিনার। তবে বঙ্গ ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর। এই দলে ঋষভ পন্থের সঙ্গে দলে রয়েছেন ঋদ্ধিমান সাহা।

রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি(অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারী, ঋষভ পন্ত(উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদব ও মহম্মদ সিরাজ সুযোগ পেয়েছেন। নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেই দলের ঘোষণা করল ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

চূড়ান্ত ১৫ জনের দল থেকে বাদ পড়েছেন ময়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর ও অক্ষর প্যাটেল। অর্থাৎ দল দেখেই বোঝা যাচ্ছে রোহিত শর্মা ও শুভমন গিলকে দিয়ে ম্যাচের ওপেন করাতে চাইছেন রবি শাস্ত্রী। সেই কারণেই কেএল রাহুল বা ময়াঙ্ক আগরওয়ালের এই দলে জায়গা হয়নি। তবে ভারতের বোলিং লাইন আপ দেখলে বেশ চমকে যেতে হয়। মোট পাঁচ জন পেস বোলারকে ১৫ জনের দলে রেখেছেন বিরাট। বুমরাহ,শামি, সিরাজ, ইশান্তের পাশাপাশি উমেশ যাদবকেও দলে রাখা হয়েছে।

আরও পড়ুন: England vs Croatia Live: প্রথমবার ইউরোয় প্রথম ম্যাচে জিতল ইংল্যান্ড, গোল করলেন স্টার্লিং,

ফলে বোঝাই যাচ্ছে স্পিনের দায়িত্ব থাকবে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার উপর। অক্ষর প্যাটেলকে না নেওয়ায় মনে হতেই পারে সাউদাম্পটনের উইকেটে পেস ও বাউন্স দেখতে পাচ্ছেন বিরাট অ্যান্ড কোম্পানি। শুধু বল নয় জাদেজা, অশ্বিনের ব্যাটের দিকেও তাকিয়ে থাকবে ভারতীয় শিবির।

নিজেদের সেরা দল নিয়েই এবার মাঠে নামতে তৈরি বিরাট অ্যান্ড কোম্পানি। এবার শুধু মাঠে বল গড়ানোর অপেক্ষা।  ১৮ই জুন ১৫ জনের এই দলের মধ্যে থেকে ১১ জন মাঠে নামতে পারবেন।

আরও পড়ুন: Fifa Qualifier: ড্র করলেই এশিয়ান কাপ! আফগানদের বিরুদ্ধে আজ জয়ই লক্ষ্য ভারতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest