WTC Final live streaming- কোন চ্যানেল ও অ্যাপে দেখবেন এই ম্যাচ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিরাট কোহলি নাকি কেন উইলিয়ামসন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা উঠবে কার মাথায়। সেটা দেখার জন্য সকলেই প্রহর গুনছেন। তবে এবার সব অপেক্ষার অবসান হতে চলেছে। আর কয়েক ঘন্টার অপেক্ষা তারপরেই বিশ্ব সাক্ষী হবে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা টেস্ট ম্যাচের। সাউদাম্পটনে আর কিছুক্ষণের মধ্যেই বল গড়াবে। তবে তার আগে দেখে নেওয়া যাক কোথায়? কখন? কীভাবে? এই ম্যাচ আপনি দেখতে পাবেন।

ভারত বনাম নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের সাউদাম্পটনে। ভারতীয় সময়ে ১৮ই জুন শুক্রবার দুপুর ৩টে থেকে শুরু হবে ঐতিহাসিক এই ফাইনাল ম্যাচ। ম্যাচের টস হবে ১৮ই জুন শুক্রবার, ভারতীয় সময়ে ঠিক দুপুর ২.৩০ মিনিটে।

আরও পড়ুন: Fifa Qualifier: ড্র করলেই এশিয়ান কাপ! আফগানদের বিরুদ্ধে আজ জয়ই লক্ষ্য ভারতের

ভারতীয় দর্শকরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল দেখতে পাবেন স্টার স্পোর্টস ওয়ান এবং স্টার স্পোর্টসের অন্যান চ্যানেলে। তাই ঠিক দুপুর ২.৩০ মিনিটের একটু আগে নিজের টিভি অন করে নিন। যদি আপনি অললাইনে এই ম্যাচ দেখতে চান তাহলে আপনাকে হটস্টার ডাইনলোড করে নিতে হবে। কারণ হটস্টারে সরাসরি দেখা যাবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আপনি নিজের মোবাইলে অ্যাপসের মাধ্যমে অথবা ওয়েবসাইটের মাধ্যমে নিজের কম্পিউটার বা ল্যাপটপে এই খেলা দেখতে পাবেন।

ম্যাচ এগিয়ে আসার ফলে পেসাররা বাড়তি সুবিধা পাবে বলেও মনে করছেন বিশেষজ্ঞরা। ইংল্যান্ডে এই সময় বৃষ্টির আশঙ্কা থেকেই যায়। সেই কারণে আইসিসি একদিন বেশি সময় রেখেছে। ৫ দিনের খেলায় বৃষ্টির জন্য সময় নষ্ট হলে ষষ্ঠ দিনে খেলা হবে। ৩০ মিনিট আগে খেলা শুরু করে আরও কিছুটা বাড়তি সময় ২ দলকে দিতে চাইছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Rafael Nadal: হলটা কী ! উইম্বলডন, অলিম্পিক থেকে নাম তুললেন নাদাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest