আজ ফোকাস-এ

দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরলেন সৃজিত-প্রসেনজিৎ, থাকবেন সেল্ফ আইসোলেশনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: নির্ধারিত দিনের এক দিন আগেই দেশে ফিরলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সৃজিতের পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজের শুটিং শেষ করে জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে সকাল ৮ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামে টিম ‘কাকাবাবু’।  দু’জনেরই মুখ ঢাকা ছিল মাস্কে। সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকেই কথা বলেন তাঁরা।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় মৃত ৪৭৫, করোনার ছোবলে ছন্দহারা ইটালি, হাহাকার ঘরে ঘরে

কাবুর শ্যুটিয়ে কোনও ফাঁক যেন না থাকে আফ্রিকায় সেদিকই নিশ্চিত করতে যখন ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়, তখনই ধীরে ধীরে ভারতে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা।বিমানবন্দরে নেমেই সৃজিত জানালেন, ‘বিমানবন্দরে ফর্মে লিখতে হচ্ছে ফ্লু-এর মতো কোনও লক্ষণ আছে কি না। বিদেশ থেকে যাঁরা ফিরছেন তাঁদের জন্যে আলাদা গেট চিহ্নিত করা হয়েছে। ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশনে যাওয়া প্রয়োজন পড়েনি।তবে সাবধানতার জন্যে গোটা টিম আগামী ১৪ দিন বাড়িতেই সেল্ফ আইসোলেশনে থাকবে।’ পাশাপাশি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিক ভাবে পাশ করেছেন তাঁরা।

আরও পড়ুন: Coronavirus Update: দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫১, মৃত ৩

 

 

 

 

প্রসঙ্গত, বুধবারই লন্ডন থেকে ছবির শ্যুটিং সেরে কলকাতায় ফিরেছেন মিমি চক্রবর্তী, জিত্‍ এবং বিশ্বনাথ বসু। তাঁরাও যে সেল্ফ আইসোলেশনে থাকবেন তা জানিয়েছিলেন সাংসদ।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest