লাল শাড়িতে মিথিলা, ম্যাচিং ধুতি-পাঞ্জাবিতে সৃজিত, মুখার্জি দম্পতির রিসেপশন পার্টিতে চাঁদের হাট…

কলকাতা: আইনি মতে বিয়ে সারবার প্রায় তিন মাস পর বিয়ের প্রীতিভোজের গ্র্যান্ড আয়োজন করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।বিয়েটা সাদামাঠা ভাবেই সেরেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং মিথিলা। তবে তারকা দম্পতির রিসেপশনে পার্টিতে ছিল চাঁদের হাট। টলিপাড়া থেকে ময়দান—-হাজির ছিলেন সবক্ষেত্রের সেলিব্রিটিরাই। সাবেকি বাঙালি সাজে নজর কেড়েছিলেন সৃজিত-মিথিলাও। সবমিলিয়ে লিপইয়ারে ফেব্রুয়ারি শেষদিন জমজমাট আসর বসেছিল স্বভূমির রাজকুটীরে।

WhatsApp Image 2020 03 01 at 02.24.12 WhatsApp Image 2020 03 01 at 10.08.55 WhatsApp Image 2020 03 01 at 10.08.55 1

এ দিন সৃজিত-মিথিলার পোশাকের দায়িত্বভার পড়েছিল ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের উপর

আরও পড়ুন: এবার গেরুয়া শিবিরের রোষানলে ‘থাপ্পড়’, CAA সমর্থকদের কড়া জবাব দিলেন তাপসী পান্নু

মিথিলার পরনে লাল রঙের শাড়ি। আর তার সঙ্গে মানানসই করে সৃজিত পড়েছিলেন আচকান আর ধুতি। জামায় ঘন সুতোর কাজ।একদম সাবেকি বাঙালি সাজে মিঞা-বিবিকে লাগছিল বেশ। সৃজিত এবং মেয়েকে সঙ্গে নিয়ে কেক কাটতেও দেখা যায় মিথিলাকে।রীতিমতো চাঁদের হাট বসেছিল তাঁদের রিসেপশনের অনুষ্ঠানে। সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী থেকে মাধবী মুখোপাধ্যায়-কে নেই সেই অনুষ্ঠানে।

WhatsApp Image 2020 03 01 at 01.56.31 1

মিথিলায় বাড়ি বাংলাদেশ। মিথিলার বাপের বাড়ির তরফ থেকেও হাজির ছিলেন লোকজন। অতিথিদের তালিকায় ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

WhatsApp Image 2020 03 01 at 01.56.41 1

‘কাকাবাবু’-র লুকে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এসেছিলেন স্ত্রী চূর্ণী এবং ছেলে উজানের সঙ্গে। হাজির ছিলেন পরিচালক রাজ চক্রবর্তীও।ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্যও ছিলেন নিমন্ত্রিত। হাজির ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অপর্ণা সেনও।

111

হাজির ছিলেন তৃণমূলের সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীও । পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এসেছিলেন স্ত্রী চূর্ণী এবং ছেলে উজানের সঙ্গে।অনির্বাণ ভট্টাচার্য, শর্বরী দত্ত, ঊষসী, সুজয় প্রসাদ চ্যার্টাজি সহ অন্যান্যদেরও হাজির থাকতে দেখা যায়।

https://www.instagram.com/p/B9JKFB6JVgG/?utm_source=ig_embed

গত বছর ডিসেম্বরের ৬ তারিখ সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে কাগজে-কলমে বিয়েটা সেরেছিলেন ‘সৃজিলা’ জুটি। বিয়ের মতো সৃজিত-মিথিলার রিসেপশনেও সবচেয়ে স্পেশ্যাল গেস্ট হিসাবে উপস্থিত ছিল মিথিলার ছয় বছরের কন্যা আয়রা। শনিবার দুপুরে মেয়েকে সঙ্গে নিয়ে আগাম বসন্ত বরণটাও সেরে নিয়েছেন এই জুটি।