করোনা পজিটিভ বাড়ির আরও ৪ জন, তবু নিজের করোনা পরীক্ষা করাতে নারাজ দিলীপ ঘোষ

দিলীপ ঘোষের নিউ টাউনের বাসভবনে আরও ৪ জনের দেহে করোনার অস্তিত্ব মিলল। যার ফলে তাঁর ফ্ল্যাটে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭। তবে উপসর্গ না থাকায় এখনো পরীক্ষা করাননি দিলীপবাবু নিজে।

মাস খানেক আগে বিধাননগরের বাসভবনে ছেড়ে নিউ টাউনে থাকতে শুরু করেন দিলীপবাবু। সেখানেই সম্প্রতি করোনার প্রকোপ দেখা দেয়। দিলীপবাবুর ২ কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী ও গাড়ির চালকের করোনা ধরা পড়ে। এর পর ওই ফ্ল্যাটের বাসিন্দা অন্য নিরাপত্তারক্ষী ও পরিচারকদের করোনা পরীক্ষা করা হয়। তার রিপোর্ট এসেছে বুধবার। তাতে দেখা যাচ্ছে। দিলীপবাবুর আরও ২ নিরাপত্তারক্ষী, এক পরিচারক ও রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়ের গাড়ির চালক আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মাত্র ১ জনের উপসর্গ রয়েছে।

আরও পড়ুন: OMG! মঙ্গলে জলের দামে বিকোচ্ছে জমি! কিনলেন শ্রীরামপুরের সৌনক

চারজনই রাজারহাটের হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে, দিলীপ ঘোষ জানিয়েছেন, তিনি সুস্থ রয়েছেন। সাবধানতার জন্য নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। কোনও উপসর্গ দেখা দেয়নি বলে কোভিড পরীক্ষা দিলীপবাবু এখনও করেননি। দলের কোনও নেতার সঙ্গে দেখা করছেন না তিনি। কথা হচ্ছে ভিডিও কল ও ফোনে।

এরই মধ্যে বুধবার বিকেলে দিলীপ ঘোষের সঙ্গে রাজারহাটের বাড়িতে দেখা করে আসেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy)। নির্দিষ্ট দূরত্ব রেখেই দিলীপবাবুর সঙ্গে কথা বলেন তথাগতবাবু। দুজনেই জানিয়েছেন, সৌজন্য সাক্ষাৎ। সাম্প্রতিক রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে। দিলীপ ঘোষের বক্তব্য, “অনেকদিন পর দেখা হল। বিভিন্ন বিষয় নিয়ে কথা হল। তথাগতদা ২৫ বছর রাজনীতি করেছেন। দল তাকে রাজ্যপাল করেছিল। আবার উনি ফিরে এসেছেন রাজনীতিতে। এতে আমাদের লাভ। মুকুলদা, রাহুলদার মতো অভিজ্ঞ লোক আছে, তথাগতদা যুক্ত হলেন। এতে লাভ হল আমাদের। এদের নিয়ে চলব আমরা।”

আরও পড়ুন: ‘আমার কোনও আফসোস নেই’, নির্বিকার আকাঙ্খা–খুনের ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত উদয়ন