সম্পর্কে বাধা দেওয়ায় আত্মঘাতী প্রেমিকা! সবার সামনে মৃতার সিঁথিতে সিঁদুর পরালো পূর্ব বর্ধমানের যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়ের পরিবার। প্রতিবেশী যুবকের সঙ্গে মেলামেশা বন্ধ করতে চাপ দেওয়া হচ্ছিল। তার জেরে আত্মহত্যা করে ওই স্কুল ছাত্রী। সেই খবর পেয়ে তার বাড়িতে ঢুকে পরিবারের সকলের সামনে মৃত প্রেমিকার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিল প্রেমিক যুবক! মর্মান্তিক এই ঘটনাটি পূর্ব বর্ধমানের নাদনঘাটে (Nadanghat)।

পূর্ব বর্ধমানের নাদনঘাটের বাসিন্দা ওই কিশোরীর নাম তনিমা মণ্ডল। স্থানীয় একটি স্কুলের একাদশ শ্রেণির পড়ুয়া ছিল সে। এলাকারই এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিল ওই কিশোরী। বিষয়টি নাবালিকার পরিবারের সদস্যরা জানার পর থেকেই কিশোরীকে বিভিন্নভাবে চাপ দিতে শুরু করে সম্পর্ক ছাড়ার জন্য।মারধর- বকাবকিও করা হয়।

আরও পড়ুন: ধোনি কন্যা জিভাকে ধর্ষণের হুমকি, কড়া প্রতিক্রিয়া ইরফান পাঠানের

মেয়ের প্রেমিক তথা প্রতিবেশী ওই যুবককে তাঁদের বাড়িতে যেতেও বারণ করে দেয় কিশোরীর পরিবার। বিভিন্নভাবে হেনস্তা করা হয় তাঁদের। একাধিকবার ওই নাবালিকা পরিবারের সদস্যদের বোঝানোর চেষ্টাও করে। কিন্তু তাতে লাভ কিছুই হয়নি। ফলে অবসাদগ্রস্ত হয়ে পড়ে সে। এই পরিস্থিতিতে ঘর থেকে উদ্ধার হয় নাবালিকার ঝুলন্ত দেহ। খবর পাওয়ামাত্রই প্রেমিকার বাড়ি ছুটে যায় ওই যুবক।

জানা গিয়েছে, এরপর তনিমার বাড়িতে দাঁড়িয়ে আচমকা মৃত প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় ওই যুবক। মেয়ের প্রেমিকের আচরণে হতবাক হয়ে যান তনিমার বাবা-মা। ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে পরিবারের সদস্যরা। অভিযোগ, ওই ঘটনার জেরে ওই যুবককে বেধড়ক মারধর করে স্থানীয়রা। কোনওক্রমে পালিয়ে বাঁচেন তিনি। যদিও মৃতার পরিবারের সদস্যের দাবি, ওই যুবকের সঙ্গে তনিমার কোনও সম্পর্কই ছিল না। দীর্ঘদিন ধরে নানাভাবে কিশোরীকে উত্যক্ত করত সে। পরিবারের অভিযোগ, ওই যুবকের চাপেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছে ওই নাবালিকা। আসল সত্য উদঘাটন করতে মৃতার প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে পুলিশ।

আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest