প্রয়াত আরও এক কোভিড যোদ্ধা, চলে গেলেন হরিদেবপুর থানার এএসআই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনাভাইরাসে প্রাণ হারালেন কলকাতা পুলিশের আরও এক আধিকারিক। প্রয়াত হলেন হরিদেবপুর থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর (এএসআই) তুষারকান্তি কুলে।একেবারে সামনের সারিতে থেকে তিনি লড়ছিলেন করোনা-যুদ্ধে। সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। আজ, বৃহস্পতিবার মারা গেলেন তিনি।

ম্প্রতি তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন : রাফাল-চুক্তির শর্ত মানেনি ফরাসি সংস্থা দাসো, চাঞ্চল্যকর রিপোর্ট CAG’র

তুষারবাবুর প্রয়াণে শোকপ্রকাশ করে কলকাতা পুলিশের ফেসবুক পেজে বলা হয়, ‘অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর তুষার কান্তি কুলে। হরিদেবপুর থানায় কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।’

জুন মাসের সাত তারিখে, কলকাতা পুলিশে প্রথম মৃত্যুর খবর এসেছিল কোভিডে। শেক্সপিয়র সরণি থানার এক কনস্টেবল মারা গেছিলেন সংক্রমণে। ওই কনস্টেবলের বয়স ছিল ৪৭ বছর, ডিসি সাউথের অফিসে পোস্টিং থাকলেও ওই পুলিশকর্মী শেক্সপিয়র সরণি থানায় কনস্টেবল ছিলেন। এর পরেই  শিয়ালদহ ট্রাফিক গার্ডের আরও এক কর্মী মারা যান। মৃত দিলীপ সর্দারের বয়স ছিল ৪৫। ১২ জুলাই করোনায় মৃত্যু হয় কলকাতা পুলিশের ইস্ট ট্রাফিক গার্ডের সিভিক ভলান্টিয়ার সুব্রত দাসের।

ইতিমধ্যেই কলকাতা পুলিশের প্রায় ২০০০ জন সংক্রামিত হয়েছেন। সুরক্ষার স্বার্থে লালবাজারের ভিতরে তৈরি হয়েছে পৃথক আইসোলেশন সেল। কিন্তু তাতেও কোনও ভাবেই এড়ানো যাচ্ছে না করোনার সংক্রমণ।

শোকপ্রকাশ করেছেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও। টুইটারে তিনি বলেন, ‘এএসআই তুষারকান্তি কুলের প্রয়াণের দুঃখের খবর জানাচ্ছি। রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। #করোনা শহিদ।’

আরও পড়ুন : পরপর ৩ বিস্ফোরণ, দাউদাউ করে জ্বলছে সুরাতের ONGC প্ল্যান্ট

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest