ফের দিলীপের হুমকি! ‘তোমাদের জন্যও হাসপাতালে বেড বুক করব’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার পাল্টা মারের তত্ত্ব বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের(Dilip Ghosh) মুখে। তিনি জানালেন, হাসপাতাল শুধুমাত্রা আমাদের জন্য নয়, তোমাদের জন্যও বুক করা থাকবে।

হুঁশিয়ারির সুরে দিলীপ ঘোষ বলেন, অনুষ্ঠানে আসা কয়েকজনের উপর দুষ্কৃতী হামলা হয়েছিল। আমি তাদের জানাচ্ছি, এখন সময় বদলাচ্ছে। এক কেবলমাত্র একদিন থেকে হবে না। দুই দিক থেকেই হবে। প্রত্যেকটা মার ফিরিয়ে দেওয়া হবে। বিজেপি এখনও কোনও পদক্ষেপ নেয়নি। কিন্তু বিজেপি মারবে না বলে আমি এখনও বন্ডেও সাক্ষর করিনি। কেবলমাত্র আমাদের জন্য হাসপাতাল থাকবে না। আপনাদের জন্যও হাসপাতাল বুক করা থাকবে।

দিলীপ আরও বলেন, “আসন্ন নির্বাচন হল বাংলাকে পরিবর্তন করার নির্বাচন। অনেক লোক ভয়ে আছেন, তারা নিজের ভোট দিতে পারবেন কিনা, আমরা তাদের আশস্ত করছি, আমরাই তাদের ভোট দেওয়ার ব্যবস্থা করব। আমরা পুলিশকে বুথের কাছে ঘেষতেও অনুমতি দেব না। দিদির সেই ভাইদের বলুন, যারা সকলেই পঞ্চায়েতে ভোট লুট করেছিলেন, বুথের কাছাকাছি তারা যদি বেআইনি কিছু করতে আসতে, তাহলে ভাঙা পাঁজর হাসপাতালে যেতে হবে।

আরও পড়ুন: পেলের রেকর্ড ভাঙলেন রোনাল্ডো, বিশ্বের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় দু’নম্বরে তিনি

কলকাতায় বিজেপির মিছিল হয়। সেই মিছিলেন ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, অর্জুন সিংহ-সহ অন্যান্যরা। অভিযোগ, সেই মিছিলে বিজেপি নেতাদের লক্ষ্য করে জুতো ছোঁড়া হয়। গোটা ঘটনা তৃণমূলের দিকে আঙুল তুলেছে গেরুয়া শিবির।

মিছিল ঘিরে বিজেপি-তৃণমূল দ্বৈরথের থেকে শিরোনামে থেকে শোভন-বৈশাখীর মিছিলে যোগ দেওয়া নিয়ে জট। প্রায় দেড়বছর আগে তারা বিজেপিতে যোগ দেন। কিন্তু একাধিক কারণে দলেরই একাংশ নেতাদের উপর গোঁসা হয়ে সক্রিয় হননি শোভন-বৈশাখী। সোমবার প্রায় দেড় বছর পরে বিজেপিতে সক্রিয় হয়ে মিছিলে নামবে এই দুই জুটি। এমনটাই আশা করেছিলেন গেরুয়া শিবির। কিন্তু কোনও এক কারণে সেই মিছিলে আসেননি শোভন ও বৈশাখী।

বিজেপি দলীয় কার্যালায়ে শোভনের জন্য বরাদ্দ ঘরে তালা মেরে দেওয়া হয়। এর পরেই প্রশ্ন উঠছে শোভনের জন্য কি বিজেপির দরজা এবার বন্ধের পথে ? যদিও কোনও শিবির থেকে এমন কিছু বার্তা মেলেনি।

আরও পড়ুন: কমেডিয়ান মুনাওয়ার ফারুকি বিরুদ্ধে হিন্দু ধর্মের অবমাননার প্রমাণই নেই, বলল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest