একুশে বাংলা থেকে সাফ বিজেপি! বেফাঁস মন্তব্য মেননের, অস্বস্তিতে গেরুয়া শিবির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনেই বঙ্গে বিধানসভা নির্বাচন। তার আগে ক্ষমতা দখলে কোমর বেঁধে নেমেছে বিজেপি। ইতিমধ্যে শাসকদল তৃণমূল (TMC) এবং BJP নেতাদের মধ্যে বাগযুদ্ধও শুরু হয়ে গিয়েছে। কিন্তু কথার লড়াইয়ে কার্যত বেফাঁস মন্তব্য করে বসলেন এ রাজ্যে বিজেপির সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন (Arvind Menon)। তৃণমূলকে ক্ষমতা থেকে সরানোর কথা বলতে গিয়ে, ‘২০২১ সালে বিজেপি সাফ হয়ে যাবে’, বলে বসলেন তিনি। যা শোনার পর পালটা কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy)।

এদিন অরবিন্দ মেনন বলেন, ‘‌২০১৯ সালের লোকসভা নির্বাচনে হাফ (‌অর্ধেক)‌ হয়ে গিয়েছে তৃণমূল। আর এবার ২০২১ সালে বিজেপি সাফ হয়ে যাবে।’‌ স্বাভাবিকভাবেই কেন্দ্রীয় নেতার এই বেফাঁস মন্তব্যে বিপাকে পড়েছেন রাজ্য নেতৃত্ব। তাঁদের মতে, অরবিন্দ মেনন বলতে চেয়েছিলেন যে ২০২১–এ তৃণমূল সাফ হয়ে যাবে। কিন্তু ভুলবশত তৃণমূলের জায়গায় তিনি বিজেপি বলে ফেলেছেন।

আরও পড়ুন: স্বাস্থ্যসাথী প্রকল্পে চিকিৎসা না দিলে লাইসেন্স বাতিল, স্পষ্ট হুঁশিয়ারি মমতার

যদিও বিজেপি নেতার এ হেন দাবিতে কটাক্ষ করতে শুরু করেছেন তৃণমূল নেতৃত্ব। দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, ‘‌ঠিকই তো বলেছেন তিনি। ২০২১ সালে তৃণমূলই ক্ষমতায় আসছে।’‌ ইতিমধ্যে অরবিন্দ মেননের বেফাঁস মন্তব্যে রাজনৈতিক মহলে উঠেছে হাসির রোল।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রায়ই বিজেপি–র কেন্দ্রীয় নেতারা রাজ্য সফরে আসছেন। গত কয়েক মাসে একাধিকবার রাজ্যে এসেছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এছাড়া বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে বিজেপি একাধিক পর্যবেক্ষক ও সহ পর্যবেক্ষককে নিয়োগ করেছে। তাঁদের মধ্যে অন্যতম সহ পর্যবেক্ষক হলেন অরবিন্দ মেনন। এবার স্লিপ অফ টাঙের জেরে নিজের দলের বিরুদ্ধে মন্তব্য করে কটাক্ষের শিকার হলেন তিনি।

আরও পড়ুন: আগামীকাল দিল্লি যাচ্ছেন শতাব্দী, বললেন ‘অমিত শাহের সঙ্গে দেখা হতেই পারে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest