হোয়াটসঅ্যাপে মহিলার সঙ্গে ‘ঘনিষ্ঠ’ চ্যাট! ভাইরাল হতেই বিতর্কে রানাঘাটের বিজেপি সাংসদ

মহিলা ঘটিত ঘটনায় ফেঁসে গেলেন বিজেপির রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার। এই ঘটনায় ব্যাপক অস্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি। হোয়াটসঅ্যাপের কথোপকথন ফাঁস হতেই সাংসদ জগন্নাথ সরকারকে সতর্ক করল রাজ্য বিজেপি নেতৃত্ব।

বিজেপি সূত্রে খবর , ডেকে পাঠানো হয়েছে সাংসদ জগন্নাথ সরকারকে। এই ঘটনার জন্য রাজ্য বিজেপি নেতৃত্ব তাঁর কাছে জবাব তলব করেছে। প্রসঙ্গত, কানাঘুষোয় অনেকদিন ধরেই রানাঘাটের বিজেপি সাংসদের বিরুদ্ধে মহিলাঘটিত অভিযোগ শোনা যাচ্ছিল। এবার হোয়াটসঅ্যাপ কথোপকথন সামনে আসতেই ফাঁস কুকীর্তি। তবে ওই হোয়াটসঅ্যাপ কথোপকথন একদিকে যেমন বিজেপি শিবিরে অস্বস্তি বাড়িয়েছে, তেমনই কে বা কারা এটা ফাঁস করেছে, সেটাও ভাবাচ্ছে গেরুয়া শিবিরকে।

272844 4jaga

272843 3jaga

আরও পড়ুন: ‘দলের সমর্থকদের ফেসবুক-হোয়্যাটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করা হয়েছে’, এবার সংস্থাকে চিঠি তৃণমূলের

যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি সাংসদের। এমনকী ইতিমধ্যেই গোটা ঘটনাটি জানিয়ে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছেন বলেই জানান তিনি। বলেন, “আমার বিরুদ্ধে ওঠা অভিযোগের পূর্ণাঙ্গ তদন্ত করুক পুলিশ, আমি চাইছি।  আমি সাইবার ক্রাইম থানায়ও অভিযোগ দায়ের করেছি।” তবে এবিষয়ে কোনও মন্তব্য করেননি সাইবার ক্রাইম থানার আইসি রাজেশ কুমার গুপ্তা। জেলার এক পদস্থ পুলিশ আধিকারিক মঙ্গলবার সন্ধের পর স্পষ্টভাবে জানিয়েছেন, “জগন্নাথ সরকার সাইবার ক্রাইম থানায় কোনও অভিযোগ দায়ের করেননি।”

272842 2jaga

272841 1jaga

এ প্রসঙ্গে জগন্নাথ সরকার বলেন, “তৃণমূল কংগ্রেসের পরিচালিত পুলিশ অভিযোগের কথা স্বীকার করতে চাইছে না। এটা একটা গভীর চক্রান্ত। ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে এই বদনাম ছড়ানো হচ্ছে। তৃণমূলের বিরুদ্ধে যেতে হবে বলে পুলিশের লোকজন আমার অভিযোগের কথা স্বীকার করছে না।” ভাইরাল মেসেজ প্রসঙ্গে সাংসদ আরও বলেন, “অনেক রকমভাবে আমাকে অপমান অপদস্ত করার চেষ্টা করা হচ্ছে। একাধিক মানুষ আমার সঙ্গে যোগাযোগ করতে চান, করেনও। যা তৃণমূলের কাছে গাত্রদাহের কারণ হয়ে উঠেছে। বিশেষ একটি সংস্থাকে কাজে লাগিয়ে তৃণমূলের লোকজন ফেক চ্যাট ব্যবহার করে আমাকে অপদস্ত করার চেষ্টা করছে।”

ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, “ওই সাংসদকে সতর্ক করা হয়েছে। ওনাকে ডেকে পাঠানো হয়েছে।”

আরও পড়ুন: ঘরময় রক্ত, বিছানা থেকে উদ্ধার যুবকের দেহ, চাঞ্চল্য তোপসিয়ায়