বিজেপি ‘অশান্তি’ আনবে! বেফাঁস টুইট করে হাসির খোরাক দলবদলু প্রার্থী

অনেকে লিখেছেন, ভুল করেই সত্যি কথাটা বলে ফেলেছেন দিন্দা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপি বাংলায় এলে ‘আসবে অশান্তি’। সংযুক্ত মোর্চা কিংবা বিরোধী তৃণমূল নয়, এমনই অশান্তির বাণী এবার খোদ বিজেপির টিকিটে ময়না কেন্দ্রের ক্রিকেটার প্রার্থী অশোক দিন্দা।

তিনি যে ভুল করে এমনটা লিখে ফেলেছেন, তা নিয়ে কোনো সন্দেহ নেই। সাধারণত, ভুল করার পরে রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা তা সংশোধন করে দেন। অথবা মুছে ফেলেন। তবে দিন্দার বিতর্কিত ভুল পোস্ট কয়েক ঘন্টা পেরিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় ফেললেও, হুঁশ নেই দিন্দার। একদম অবিকৃত অবস্থায় রয়ে গিয়েছে সেই টুইট।

ঠিক কী লিখেছিলেন বাংলার স্পিডস্টার? বাংলায় তৃতীয় দফা নির্বাচনের দিনেই পা পড়েছিল প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তাঁকে স্বাগত জানাতে গিয়েই মহা-ভুল করে বসেন তিনি। “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।” ভুল করে ‘অশান্তি’ লিখে ফেললেও তা সংশোধন করা হয়নি এখনো। এরপরেই রাজনৈতিক ট্রোলের শিকার তারকা।

আরও পড়ুন:  West Bengal Election 2021: বাঁশ হাতে ধাওয়া সুজাতাকে! আলপথে দৌড় তৃণমূল নেত্রীর

অনেকে লিখেছেন, ভুল করেই সত্যি কথাটা বলে ফেলেছেন দিন্দা। আবার এক নেটিজেন কটাক্ষ করে লিখছেন, “দিলীপ ঘোষ বলছেন ‘রগড়ে দেব’। দিন্দা বলছেন বিজেপি অশান্তি আনবে। বিজেপির নেতারা বড়ই সৎ।” কেউ কেউ আবার বলে দিচ্ছেন, বিজেপি ক্ষমতায় এলে যে অশান্তি আসবে, এ আর নতুন কী। এ তো সকলেরই জানা।

দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্য নিয়ে উত্তাল সোশ্যাল দুনিয়া। অভিনয়, নাচ, গান ছেড়ে রাজনীতিতে যোগ দিতে এলে শিল্পীদের রগড়ে দেবেন বলে মন্তব্য করেছিলেন তিনি। যা নিয়ে এখনও বিতর্ক অব্যাহত। আর তারই মধ্যে দিন্দার এই টুইট নতুন করে অস্বস্তিতে ফেলে দিল গেরুয়া শিবিরকে।

আরও পড়ুন: পদ্মে ভোট দিলেই মিলছে কড়কড়ে ১০০০ টাকা! অভিযোগ তৃণমূলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest