নির্মীয়মান বহুতলের নিচ থেকে উদ্ধার তরুণীর দেহ, ধর্ষণ করে খুন? তদন্তে পুলিশ

দমদমে নির্মিয়মাণ বহুতলের নীচ থেকে তরুণীর দেহ উদ্ধার। বুধবার সকালে দেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেন থানায় পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান তরুণীকে খুন করা হয়েছে।

কে ওই তরুণী? কীভাবে মৃত্য হল তাঁর? যদি খুন করা হয়ে থাকে সেক্ষেত্রে নেপথ্যে লুকিয়ে কী কারণ? তা জানার চেষ্টা করছে পুলিশ। জানা গিয়েছে, বুধবার সকালে দমদমের পি কে গুহ রোডের একটি নির্মীয়মাণ বহুতলের পাঁচিলের পাশে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মৃত তরুণীর আনুমানিক বয়স ২৫ বছর।

আরও পড়ুন: আরও ১ মাস ৫০টাকায় ডায়ালিসিস! সুস্থ হতেই কাজে ফিরলেন ‘জনতার ডাক্তার’ ফুয়াদ হালিম

সালোয়ার-কামিজ পরা অবস্থায়ই উদ্ধার হয় তাঁর দেহ। দেহের উপরিভাগে কোনও ক্ষত চিহ্নও ছিল না। তবে যে পাঁচিলের পাশ থেকে দেহটি মিলেছে সেখানে রক্তের দাগ দেখা গিয়েছে। সেই কারণেই স্থানীয়দের অনুমান, ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য খুন করা হয়েছে ওই তরুণীকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে (Post Mortem) পাঠানো হয়েছে। এই ঘটনার পিছনে যাদের যোগ রয়েছে তাদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কী হয়েছিল মঙ্গলবার রাতে দ্রুতই তা প্রকাশ্যে আসবে। পাশপাশি, কে ওই তরুণী? কোথাকার বাসিন্দা তিনি? কী কারণে ওই বহুতল এলাকায় এসেছিলেন? তা জানার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যেই একাধিক থানায় খবর দেওয়া হয়েছে বলেই জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে মহিলার সঙ্গে ‘ঘনিষ্ঠ’ চ্যাট! ভাইরাল হতেই বিতর্কে রানাঘাটের বিজেপি সাংসদ