বর্ধমানের শিশু শিক্ষাকেন্দ্রের শৌচালয়ে বিস্ফোরণ, উড়ে গেল ছাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শিশু শিক্ষাকেন্দ্রে বিস্ফোরণ।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের গলসি ১ নম্বর ব্লকের আটপাড়া গ্রামে। বিস্ফোরণের জেরে ভেঙে যায় শিক্ষাকেন্দ্রের দেওয়াল। শনিবার দুপুরে ধর্মপুর আটপাড়া হাজরাপাড়া শিক্ষাকেন্দ্রের শৌচাগারে বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

বিস্ফোরণের জেরে শৌচাগারের ইটের দেওয়াল ভেঙে পড়ে। উড়ে যায় টিনের ছাউনি। গ্রামবাসীদের কথায়, এদিন দুপুরের পর তাঁরা প্রচণ্ড জোরে একটা শব্দ শুনে ছুটে আসেন। প্রথমে ভেবেছিলেন যে স্কুলে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়েছে। কিন্তু ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীরা দেখেন চারদিকে বারুদের গন্ধ। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সুতলি।

আরও পড়ুন : একদা বিশ্বের ষষ্ঠ ধনী ব্যক্তি অনিল আম্বানি এখন খরচ চালাচ্ছেন গয়না বেচে !

বিস্ফোরণের সঙ্গে সঙ্গে গ্রামবাসীরা পুলিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গলসি থানার পুলিস। আপাতত জায়গাটিকে বাঁশ দিয়ে ঘিরে রাখা হয়েছে। স্কুলের শৌচাগারে কীভাবে বোমা এল? কারা সেখানে বোমা রাখল? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

জেলা পুলিস সুপার ভাস্কর মুখার্জি জানিয়েছেন, “শিক্ষাকেন্দ্রের একটি পরিত্যক্ত শৌচাগারে বিস্ফোরণ হয়। পাঁচিল পড়ে গিয়েছে। ঘটনাস্থলে পুলিস মোতায়েন আছে। আগামিকাল ঘটনাস্থলে যাবে বোম ডিসপোজাল স্কোয়াডের টিম।”

স্থানীয়রা জানান চারদিকে বারুদের গন্ধ ও প্রচন্ড শব্দ শুনে তাঁরা প্রথমে ভেবেছিলেন গ্যাস সিলিন্ডার ফেটেছে। কীভাবে এমন ঘটনা ঘটল বুঝতে পারছে না কেউই । কারা বোম মজুত করল? এর মধ্যেও কি রাজনীতির গন্ধ আছে? স্থানীয়রা সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি। তাছাড়া ঘটনাটিতে পুলিশি তদন্ত শুরু হওয়ায় আরও কেউ মুখ খুলতে চাইছে না।

আরও পড়ুন : বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়,বড় পদে অনুপম হাজরাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest