Site icon The News Nest

পাঁচতলা থেকে ৩ শিশুকে ছুড়ে ফেলল পড়শি, বড়বাজারে মৃত ১

new born baby hand

The News Nest: অমানবিক ঘটনার সাক্ষী খাস কলকাতা। বড়বাজারের নন্দরাম মার্কেট লাগোয়া এলাকায় পাঁচতলা বারান্দা থেকে তিন শিশুকে ছুঁড়ে ফেলে দিল এক প্রতিবেশী। মূলত বারান্দায় খেলা নিয়ে বচসার জেরে এমন নারকীয় কাণ্ড ঘটিয়েছে ওই ব্যক্তি।

তিনটি বাচ্চা মিলে টানা বারান্দায় প্রায়ই হইহই করে খেলত। রবিবারও খেলছিল। মেয়েটি চার বছরের, সঙ্গে তার দু’বছরের ভাই। সঙ্গী অন্য ছেলেটি বছর ছয়ের। 

বাচ্চাদের এই হুড়োহুড়ি, চেঁচামেচি নিয়ে পাশের ঘরের পড়শি মাথা গরম করত প্রায়ই। অভিযোগ, এ দিন রেগেমেগে তিনটি বাচ্চাকেই পাঁচতলা থেকে ফেলে দিতে যাচ্ছিল সে। দেখতে পেয়ে এক মা কোনও রকমে মেয়েটিকে ধরে ফেলেন। কিন্তু অন্য দু’টি বাচ্চাকে সত্যিই ছুড়ে ফেলা হয় নীচে। দু’বছরের শিশু শিবম সাউ মারা গিয়েছে। ছ’বছরের বালক বিশাল সাউ আহত হয়ে নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসাধীন। 

রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ বড়বাজার থানা এলাকার ১১৩ নেতাজি সুভাষ বসু রোডের ঘটনা। রাতে কলকাতা পুলিশের গোয়েন্দা মুরলীধর শর্মা জানান, খুন এবং খুনের চেষ্টার অভিযোগে পড়শি শিবকুমার গুপ্তকে (৫৫) গ্রেফতার করা হয়েছে। পড়ে যাওয়া দু’টি শিশু একে অপরের আত্মীয়।

আরও পড়ুন: ফাইনাল সেমিস্টার হবে না,আগের পরীক্ষায় পাওয়া নম্বরের ভিত্তিতে পাশ

পুলিশ সূত্রের খবর, পাঁচ ফুটের সরু গলির উপরে পাঁচতলা বাড়িটিতে একাধিক পরিবারের বসবাস। মৃত শিশুর বাবা বিক্রম সাউ পাঁচতলায় থাকতেন। পেশায় গাড়িচালক। পাশেই ঘর শিবকুমারের। বিপত্নীক শিবকুমারও গাড়ি চালাত। তার বড় ছেলে নিজের স্ত্রীকে নিয়ে এই মুহূর্তে উত্তরপ্রদেশে গিয়েছেন। ছোট ছেলে এখানেই ছিলেন। ঘটনার সময়ে তিনি বাইরে গিয়েছিলেন জিনিস কিনতে।

পড়শিরা পুলিশকে জানিয়েছেন, দিন পনেরো আগে বাচ্চাদের খেলাধুলো নিয়েই বিক্রমবাবুর সঙ্গে শিবকুমারের গোলমাল হয়। পাশাপাশি ঘরের সামনে সরু বারান্দা। সেখানেই সব সময় বাচ্চাগুলি খেলত। জল নিয়ে নাড়াচাড়া করত।  তাতেই বিরক্ত হয়ে বিক্রমবাবুদের সঙ্গে গোলমালে জড়িয়েছিল শিবকুমার। পড়শিদের অভিযোগ, তখনই সে হুমকি দিয়েছিল, বাচ্চারা ফের এ রকম করলে তাদের উপর থেকে ফেলে দেওয়া হবে। কিন্তু সেটা যে সত্যিই ঘটবে, তা ভাবতে পারেননি কেউই।

আরও পড়ুন: মহুয়াকে খোঁচাতে গিয়ে বিপাকে রাজ্যপাল, শুনতে হল হল ‘ললিপপ’ ‘পচা আপেল’ কটাক্ষ

Exit mobile version