Site icon The News Nest

অবাধে ঘুরছেন করোনা আক্রান্তের ভাই! বাঁচতে গাছের ডালই ভরসা আম জনতার

asansole cow

দিব্যি পাড়ায় ঘুরে বেড়াচ্ছে করোনা আক্রান্তের পরিবার। বাড়ির বাইরে শুয়ে আছে আক্রান্তের পরিবার । পাড়ার মধ্যে ঘুরে বেড়াচ্ছে করোনা আক্রান্তের ভাই । অথচ তারই মধ্যে মৃত্যু হল করোনা আক্রান্তের বাবার। এই ঘটনায় চাঞ্চল্য আসানসোলের ধ্রুবডাঙ্গা এলাকায়। একই সঙ্গে ছড়িয়েছে আতংক।

গত মঙ্গলবার করোনা টেস্ট হয় ওই যুবকের। রিপোর্ট পজেটিভ আসে। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয় ।কিন্তু বাড়ির লোকেদের টেস্ট করা হয়নি। অভিযোগ হাসপাতালে টেস্ট করতে গেলেও সে পরীক্ষা হয়নি। এর মধ্যেই আজ ভোররাতে মৃত্যু হয় করোনা পজিটিভ যুবকের বাবার।

তার পরেই নড়েচড়ে বসে এলাকাবাসী। আজ সকালে মৃতদেহ নিয়ে যাওয়া হয় করোনা নিয়ম মেনে। এলাকার লোক গাছের ডাল ফেলে নিজেরাই অলিখিত কন্টেইনমেন্ট জোন তৈরি করে। তবু ও পাড়া মাথায় করে ঘুরতে দেখা যাচ্ছে করোনা আক্রান্তের পরিবারের যুবককে। আতংক ছড়িয়েছে এলাকায়।
করোনা নিয়ে রাজ্য ও দেশে একটা অদ্ভুত পরিবেশ তৈরী হয়েছে। অনেকে জায়গায় সচেতনার বালাই নেই। কোথাও আবার সচেতনতার নাম করে আসলে আতঙ্ক ছড়াচ্ছে। সামাজিক সম্পর্ক নষ্ট হচ্ছে। ন্যূনতম মানবিকতা প্রদর্শন করেছে না সাধারণ মানুষ। হাসপাতাল গুলিতে সাধারণ অসুখের চিকিৎসা সেইভাবে মিলছে না। করোনার রিপোর্ট নিয়েও জনমনে নানা সন্দেহ ও দোলাচল জন্ম নিয়েছে।

Exit mobile version